Tuesday, October 8, 2024
spot_img
More

    দেবীদ্বারে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে বিএনপির নগদ অর্থ সহায়তা প্রদান

    সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি/=================
    দেবীদ্বারে ‘কুমিল্লা (উঃ) জেলা বিএনপি’র সদস্য সচিব এএফএম তারেক মুন্সির নেতৃত্বে ও অর্থায়নে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের দুর্যোগ পরবর্তী পুর্নবাসনে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
    সোমবার (৭ অক্টোবর) দুপুরে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা বিএনপির আহবায়ক মো. গিয়াস উদ্দিন ও সদস্য সচিব কাজী মাসুদ, পৌর বিএনপির আহবায়ক ভিপি মাহফুজ ও সদস্য সচিব আলীম পাঠান, উপজেলা যুবদলের সভাপতি মোঃ নুরুজ্জামান ও সাধারণ সম্পাদক রাকিব হাসান, কুমিল্লা উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর হোসেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম, উপজেলা সেচ্চাসেবক দলের আহবায়ক মনিরুল ইসলাম নিজামী ও সদস্য সচিব দেলোয়ার হোসেন, দেবীদ্বার পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কাসেম, পৌর শ্রমিক দলের আহবায়ক জামাল হোসেন, পৌর যুবদলের সভাপতি শাহজামান মুন্সি ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, দেবীদ্বার উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন ও মোঃ শুভ, জাফরগঞ্জ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ হালীম মেম্বার, যুবদল নেতা মোঃ রুমন, ফারুক খান, ছাত্রদল নেতা পিয়াল, আরিফসহ উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
    এছাড়াও এ অর্থ প্রদান কার্যক্রমে বিএনপি নেতা নেয়ামত উল্লাহ, বাবুল কাজী, আবুল কালাম আজাদ অর্থ সহায়তা প্রদান করেন।

    ছবি ক্যাপশনঃ দেবীদ্বারে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে অর্থ সহায়তা সরাসরি বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছেন বিএনপি নেতা এএফএম তারেক মুন্সি। সংবাদ প্রকাশঃ ০৭-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments