Tuesday, October 8, 2024
spot_img
More

    নগরীর ৩নং ওয়ার্ডে রেইসকোর্স মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

    সিটিভি নিউজ।। প্রেস রিলিজ:=====
    নগরীর ৩নং ওয়ার্ডে মধ্য রেইসকোর্স ডি ব্লক জনকল্যাণ সমিতি ও এলাকাবাসীর উদ্যােগে মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার সন্ধা ৭টার দিকে ডি ব্লক জনকল্যাণ সমিতি উপদেষ্টা আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে ডি ব্লক জনকল্যাণ সমিতি সেক্রেটারী কাজী নজির আহম্মেদ এর পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী আমীর কাজী দ্বীন মোহাম্মদ বলেন,রাসূল (স:) আদর্শ ছাড়া সমাজ সুন্দর করা যাবে না। সমাজকে সুন্দর করতে হলে মাদকের বিরুদ্ধে নিজ নিজ জায়গা থেকে কঠোর অবস্থানে থাকতে হবে। সবাই ঐক্য থাকলে সমাজ সুন্দর করে সাজাতে পারবো। তাই সমাজে যে কোন অন্যায় ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মোস্তফা জামান, তিনি বলেন,বিগত দিনে যারা রেইসকোর্স এলাকায় নেতৃত্ব দিতেন তারা শুধু নিজের ক্ষমতা দেখানোর জন্য মাদকসেবি,অস্ত্রবাজ, সন্ত্রাসীদের দিয়ে দল ভারী করতেন। সমাজের উন্নয়নের জন্য কাজ করতেন না।
    কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম বলেন,মাদকের জন্য একটি সুন্দর সমাজ নষ্ট হয়ে যাচ্ছে ।আমরা শান্তি চাই। সমস্যা থাকলে সমাধান আছে। আমাদের পুলিশং এক্টিভিটি দিয়ে এই মাদকসেবন সহ যারা বিক্রির সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পুলিশের জনবল সংখ্যা কম। মাদকের বিরুদ্ধে সমাজের প্রত্যেককে এগিয়ে আসতে হবে। আইন নিজের হাতে তুলবেন না। মাদক বিক্রেতাদের ধরে আমাদের জানালে দ্রুত সময়ে এসে ব্যবস্থা নেব।
    এসময় বক্তব্য রাখেন,ডি ব্লক জনকল্যাণ সমিতি উপদেষ্টা ডা. আব্দুস সেলিম,ডি ব্লক জনকল্যাণ সমিতি সভাপতি ফারুক আহম্মেদ,৩ নং ওয়ার্ড জামায়াতের সভাপতি মাওলানা মাহবুবর রহমান,আশরাফ জ্জামান পিয়াস,মোহাম্মদ রানা,জসিম উদ্দিন,আবুল কাশেম,আবু জাহিদ,শফিকুর রহমানসহ আরো অনেকে। সংবাদ প্রকাশঃ ০৭-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments