Sunday, October 6, 2024
spot_img
More

    দেবীদ্বারে মুক্তিযোদ্ধার ঘরবাড়ি ভাংচুর, মারধর ও জবরদখলের চেষ্টা

    সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি/
    কুমিল্লার দেবীদ্বার পৌর এলাকার হামলাবাড়িতে বীর মুক্তিযোদ্ধা মোঃ মোহর আলী’র ঘরবাড়ি ভাংচুর, মারধর ও জবরদখলের চেষ্টার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনাটি ঘটে শুক্রবার (৪অক্টোবর) সকাল সকাল সাড়ে ৮টায় তার বসত বাড়িতে।
    অভিযোগের ভিত্তি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মোহর আলী জানান, ৪ যুগের অধিক সময় তিনি ব্রাহ্মণবাড়িয়ায় বসবাস করেছি। গত তিন মাস আগে পৈত্রিক সম্পত্তিতে একটি টিনের ঘর নির্মাণ বসবাস শুরু করছি। গত শুক্রবার (৪অক্টোবর) বাড়িতে টিউবওয়েল বসাতে গেলে প্রতিবেশী ফরিদ মিয়া ও তার ছেলে, ভাইয়েরা মিলে তাহার (মোহর আলীর) ঘরবাড়ি, বাড়ির সামনের টিনের বেড়া, টিউবওয়েল এর পাইপ, টয়লেটের ¯ø্যাপ ভাংচুর, মারধর ও জবরদখলের চেষ্টা চালায়। তিনি বাঁধা দিতে গেলে তার স্ত্রীসহ তাকে মারধর করেন অভিযুক্তরা। এ সময় ঘরের চারপাশে গাছ লাগিয়ে এবং বিভিন্ন হুমকি ধমকি দেন। এ ঘটনায় তিনি দেবীদ্বার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
    অভিযুক্ত ফরিদ মিয়ার কাছে বীর মুক্তিযোদ্ধার ঘরবাড়ি ভাংচুর, মারধর ও জবরদখলের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তিনি এ জমি মোহর আলীসহ তার বাবা, দুই ভাইয়ের কাছ থেকে বাড়ি করা জমিটি ক্রয় করেছেন। মোহর আলী দুই শতকের মালিক হলেও পাঁচ শতক দখলে আছে। এ নিয়ে আদালতে একটি মামলা চলমান। তাই আমরা টিউবওয়েল বসাতে দেইনি।
    এ বিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ খালেদ সাইফুল্লাহ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দ্রæত ব্যবস্থা গ্রহণ করা হবে।সংবাদ প্রকাশঃ =০৬-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments