Wednesday, October 2, 2024
spot_img
More

    নতুন পরিবেশ, নতুন আঙ্গিনায় পর্যটন নগরীতে ৪ অক্টোবর হাসেম ভেরাইটিজ স্টোরের দ্বিতীয় শাখার উদ্বোধন

    সিটিভি নিউজ।। মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার জেলা সংবাদদাতা == : পর্যটন নগরী মৌলভীবাজার সদর উপজেলার বাসস্ট্যান্ড এলাকার ব্যতিক্রমী সব বিখ্যাত আহার নিয়ে ৪ অক্টোবর শুক্রবার দ্বিতীয় শাখার উদ্বোধন হতে যাচ্ছে।
    হাসেম ভেরাইটিজ স্টোরের ১ম শাখায় ছিল ৫২ প্রকারের চা ১। কাশ্মীরের বিক্ষাত গোলাপী চা
    ২। কাশ্মীরের লাড়া চা ৩। চিনা বাদামের চা ৪। বিরনচালের চা ৫। সিদ্ধচাউলের চা ৬। আতব চাউলের চা ৭। তেতুলের চা ৮। আমের চা ৯। বড়ইয়ের চা ১০। কাশ্মীরের কফি ১১। ব্লাক কফি ১২। মিল্ক কফি ১৩। কোল্ড কফি ১৪। মরছা গুড়ের রং চা ১৫। মরছা গুড়ের দুধ চা
    ১৬। মরছা গুড়ের গুড়া দুধ চা ১৭। লেবু রং চা
    ১৮। লেবু পাতা রং চা ১৯। আদা রং চা ২০। তেজ পাতা রং চা ২১। তুলশী চা ২২। অর্জুন চা
    ২৩। আমলকী চা ২৪। পুদিনা চা ২৫। দুধ চা
    ২৬। হরলিক্সের দুধ চা ২৭। গুড়া দুধের চা ২৮। টাঙ্গাইলের চমচম ২৯। গরম দুধ ৩০। বিখ্যাত বগুড়ার দই ৩১। দই চিড়া ৩২। গুড়া দুধ দিয়ে দই ৩৩। লাচ্ছি ৩৪। জুস ৩৫। সিদ্ধ ডিম ৩৬। তেজপাতা রং চা ৩৭। আদা রং চা ৩৮। ত্রিফলা চা ৩৯। লেমন মালটা ৪০। মাসালা টি ৪১। ইসবগুল টি ৪২। জিরা ব্লাক টি ৪৩। মরিঙ্গা আদা চা ৪৪। গ্রীণ টি ৪৫। আদা ব্লাক চা
    ৪৬। গরম দুধ ৪৭। নারকেলের দুধ চা ৪৮। ওভালটিন দুধ চা ৪৯। হরলিক্স দুধ চা ৫০। হরলিক্স গরম দুধ ৫১। চালের গুঁড়ার চা ৫২। মরিচের গুঁড়োর চা, ৫৩ তে এসে আর চায়ের কথা না বলে যেখানে লাইন লেগে যায় পুষ্টিকর খিচুড়ি আর ছোলা ডিম দিয়ে বিরিয়ানি।

    হিমশিম খেতে হয় সার্ভিস দিতে গিয়ে। আরো বিষয় হলো শিডিউল অনুযায়ী ২৪ ঘন্টাই দোকানটি খাবারের সেবা দিতে প্রস্তুত থাকে হাসেম ভেরাইটিজ স্টোরের সবাই।

    ঢাকা বলেন আর যে জায়গার লোকজন বলেন মৌলভীবাজার স্টপেজ মানেই হাসেম ভেরাইটিজ স্টোর এ পরিবেশিত খাবারের স্বাদ নেন না খুব লোকই আছেন।

    সবার ভালবাসা ও অনুপ্রেরণায় অক্লান্ত পরিশ্রমে প্রতিষ্ঠিত হাসেম গাজী’র পরিচালিত হাসেম ভেরাইটিজ স্টোরের ১ম শাখার খুব কাছাকাছি একটু উত্তর দিকে মনোমুগ্ধকর কোলাহল নিরিবিলি পরিবেশে ২য় শাখার উদ্বোধন মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে ৪ অক্টোবর যাত্রা শুরু হবে ।

    হাসেম ভেরাইটিজ স্টোরের শুধু ম্যানুর মাধ্যমে জানিয়ে দেয়া দেয়া হয় না “কি খাচ্ছেন যেনে ও দেখে খাবেন,আরো আছে । শ্লোগানেই সীমাবদ্ধতায় নয় বাস্তব চিত্রে আলাদাভাবে কোন খাবার আড়ালে তৈরি হয় না। দেশের বিভিন্ন জায়গা থেকে আসা সকলের সামনেই তৈরি করা হয় সকল মজাদার সুস্বাদু খাবার।

    এই দোকানটি এক যুগ হয়ে গেছে খুব কম মানুষই আছে যে দোকানটি চিনে না। দোকানটি তেমন বড় স্থান নিয়ে নয়, একটা ব্যস্থতম স্থানে। মরছা গুড়ের চা কিংবা ভুনাখিচুড়ি খাবো বললেই চলে আসে এই হাসেম ভেরাইটিজ স্টোরের নাম।

    আগামি ০৪ অক্টোবর ২০২৪ ইং শুক্রবার হাসেম ভেরাইটিজ স্টোরর দ্বিতীয় শাখার উদ্বোধন হচ্ছে সাথে আরো যুক্ত হচ্ছে_ কয়েকপ্রকার গুরের চা/কফি ও লাড়া চা, টাঙ্গাইলের চমচম বিখ্যাত বগুড়ার দই, ঢাকাইয়া বিরিয়ানি, সিলেটের খিচুড়ি, পিঠাপুলি ফাস্ট ফুড পাওয়া যায় এছাড়া রয়েছে তানদুরি চা বা গটিপোরা চা ফুচকা ও চটপটি পাওয়া যাবে।
    হাসেম গাজী পরিচালিত হাসেম ভেরাইটিজ স্টোর বিখ্যাত পর্যটন নগরী মৌলভীবাজার জেলার সদর উপজেলার ঢাকা বাসস্ট্যান্ডে এক যুগের বেশি সময় ধরে বিরামহীনভাবে চলছে উক্ত প্রতিষ্ঠানটি । শুধু নামে নয় বাস্তবেই ভেরাইটিজ একটি ব্যতিক্রমী এই স্টোর। সংবাদ প্রকাশঃ =০২-১০-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments