Sunday, September 29, 2024
spot_img
More

    আমরা কোন ব্যক্তি বিশেষের জন্য নয় বরং ধানের শীষের পক্ষে কাজ করে যাবো -সফিকুর রহমান

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন সংবাদদাতা জানান ===
    কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ৬নং মৈশাতুয়া ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় শমসেরপুরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক ও দৈনিক আজকের জীবন সম্পাদক সফিকুর রহমান সফিক।

    প্রধান অতিথির বক্তব্যে সফিকুর রহমান বলেন, দল যাকে মনোনয়ন দিবে আমরা তার জন্যেই কাজ করবো। আমরা কোন ব্যক্তি বিশেষের জন্য নয়; বরং ধানের শীষের পক্ষে কাজ করে যাবো।

    তিনি বলেন, আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কর্মী। শহীদ জিয়ার মৃত্যুর পরও দেশিয় কিংবা আন্তর্জাতিকভাবে কেউই তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলতে পারেননি। আমরা একজন সৎ ও দেশপ্রেমিক নেতার কর্মী হতে পেরে গর্বিত। আমরা কোন দল থেকে আসিনি। আমরা বিএনপিতে ছিলাম, আছি এবং মৃত্যু পর্যন্ত থাকবো।

    সফিকুর রহমান আরও বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসী কায়দায় দীর্ঘ ১৫ বছর দেশ চালিয়েছে। তাদের নেতা-কর্মীরা ভিন্ন মতাদর্শের লোকদের উপর জুলুম-নির্যাতন চালিয়েছে। তাদের কৃতকর্মের জন্য আজ তারা এলাকা ছাড়া, দেশ ছাড়া। যারা অতীতে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের উপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে, বাড়িঘর ভাংচুর-লুটপাট করেছে তাদের একটাই পরিচয় তারা সন্ত্রাসী। তাদের শাস্তি পেতেই হবে। তাদের ক্ষমা নেই।

    ওয়ার্ড বিএনপির সভাপতি জাফর আহমেদ সভাপতিত্বে ও যুবদল নেতা কামরুল শাহীন মজুমদারের পরিচালনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাবেক গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক নাজমুল হাসান, যুবদল নেতা আশিক জামাল হোসেন, মহিন উদ্দিন জুয়েল, ছাত্রদল নেতা মাসুদ আলম প্রমুখ। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সংবাদ প্রকাশঃ =২৯-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments