Sunday, September 29, 2024
spot_img
More

    ব্রাহ্মণপাড়ায় ভিমরুলের আক্রমণে ১ জনের মৃত্যু

    সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ======
    কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভিমরুলের আক্রমণে সামছু মিয়া (৫৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তিনি উপজেলা চান্দলা ইউনিয়ন চারাধারী গ্রামের মৃত আব্দুল রাজ্জাকের ছেলে।

    এ ব্যাপারে চারাধারী গ্রামের মৃত সামছু মিয়ার প্রতিবেশী মোজ্জামেল বাবু জানান, ২৫ সেপ্টেম্বর সকাল ১১ টায় তিনি নিজ বসতঘরের পেছনে সবজি বাগানে কাজ করছিলেন। এ সময় বাগানে থাকা ভিমরুল তার উপর আক্রমণ করে শরীরের বিভিন্ন স্থানে হুল ফুটায়। পরে সামছু মিয়ার চিৎকার শুনে তার ছেলে জাবেদ ও এলাকাবাসী তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করেন। পরবর্তীতে ২৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

    এ ব্যাপারে হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক জানান, স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসার পর ভিমরুলে হুল ফুটিয়েছে বলে জানালে আমরা সে অনুযায়ী চিকিৎসা দেই। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। সংবাদ প্রকাশঃ =২৬-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments