Sunday, September 29, 2024
spot_img
More

    সন্ত্রাস, চাঁদাবাজ ও দখলদারের উৎখাত না করে ঘরে ফিরবো না : পারভীন আক্তার

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেছেন, ৫ই আগস্ট ছাত্রজনতার গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন ও পালিয়ে যাওয়ার পর বিএনপির নাম ভাঙ্গিয়ে যারা লুটপাট, চাদাবাজী, ব্যবসায় প্রতিষ্ঠানে তালা ও দখলদারী সহ নানান অপকর্মে লিপ্ত হয়ে বিএনপির ভাবমূর্তী ক্ষূন্য করেছে, বিএনপির কর্মী সমর্থক ও আড়াইহাজার উপজেলার আপামর জনসাধারনকে সাথে নিয়ে তাদেরকে উৎখাত না করে আমি ঘরে ফিরবো না।
    মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকালে আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর ঈদগাহ ময়দানে সন্ত্রাস, নৈরাজ্য, লুটপাট, চাঁদাবাজ ও দখলদারের বিরুদ্ধে এক গণপ্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্ত্যেবে তিনি এ কথা বলেন।
    পারভীন আক্তার ২য় বার স্বাধীনতার জন্য যে সকল ছাত্রজনতা ও বিএনপির অগনিত কর্মী সমর্থক শহীদ হয়েছেন তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, এই শহীদদের রক্তের সাথে আমরা বেঈমানী করতে পারি না। ছাত্রজনতা গণহত্যার দায়ে স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসির রায় বিদেশ থেকে এনে বাংলার মাটিতে কার্যকর করতে হবে। আর যে সকল যুবক ও তরুন সন্তানেরা ভোটার হয়েও ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমার চ্যালেঞ্জ, তারা যার ভোট সে, যাকে খুশি তাকে দিবে।
    তিনি বলেন, গণমানুষের দল বিএনপি। সকল ক্ষমতার উৎস আপনারা। আপনারা যার কাছে আপনাদের জান ও মাল নিরাপদ মনে করবেন, আপনারা তাকেই সমর্থন করে তার হাতেই টিকেট তুলে দিবেন। আপনারা টিকেট এনে যার হাতে তুলে দিবেন, আমরা আপনাদের সাথে ঐক্যবদ্ধ থেকে ভোট বিপ্লবের মাধ্যমে তাকেই বিজয়ী করবো।
    তিনি আরও বলেন, আমার মূল শক্তি আড়াইহাজারের জনগন। আপনাদের পাশে থেকে আড়াইহাজারবাসীকে এমন একটি প্রশাসন উপহার দিতে চাই যেই প্রশাসন হবে জনগনের এবং জনগন হবে প্রশাসনের। জনগন এবং প্রশাসনের মাঝে যেন কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, দালাল, দুর্নীতিবাজ যেন ঢুকতে না পারে, আপনারা সজাগ দৃষ্টি রাখবেন। দলের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাস, চাঁদাবাজী ও দখলসহ নানা অপরাধ, অপকর্ম করেছে তাদের অপরাধের স্বাক্ষী আড়াইহাজারের জনগন। গণশুনানির মাধ্যমে দোষীদের শনাক্ত করে সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্যকারীদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার আহব্বান জানান।
    গণপ্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, ফতেপুর ইউনিয়নর সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ মিয়া, উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ জেলা যুব দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, বিশেষ অতিথি ছিলেন, জিসাস কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিদ গোলনার ইভা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, নারায়ণগঞ্জ জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম খোকন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন লিটন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া। আড়াইহাজার পৌর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলজার হোসেন আলাবক্স। বিশনন্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার্দী মিয়া, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম মেম্বার, আড়াইহাজার পৌর মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগম। সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের প্রচার সম্পাদক মাছুম বিল্লাহ, আড়াইহাজার পৌরসভা জাসাস এর সভাপতি খোরশেদ আলম, গোপালদী পৌরসভা জাসাস এর সভাপতি হাছান আলী, আড়াইহাজার উপজেলা জিয়া মঞ্চের আহবায়ক শিকদার আলী, আড়াইহাজার পৌর জিয়া মঞ্চের আহবাহয়ক আরাফাত প্রমুখ।

    সংবাদ প্রকাশঃ =২৪-২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন=          =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=          

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments