Friday, September 20, 2024
spot_img
More

    নারায়ণগঞ্জে মেধাবী ছাত্র ত্বকী হত্যা শীর্ষ সন্ত্রাসী আজমেরী ওসমানের টর্চার সেলে র‌্যাবের অভিযান

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আলোচিত মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকীকে যেখানে কিডন্যাপ, হত্যা করা হয় এবং তার লাশ যে স্থানে পাওয়া যায়, প্রতিটি স্থান পরিদর্শন করেছে র‌্যাব।
    বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে প্রথমে যেখানে ত্বকীকে কিডন্যাপ করে যেখানে হত্যা করা হয় বলে দাবি করা হচ্ছে, কলেজ রোডে অবস্থিত গডফাদার শমিীম ওসমানের ভাতিজা শীর্ষ সন্ত্রাসী আজমেরি ওসমানের বাসার পাশের সেই ভবনে ও উইনার ফ্যাশন পরিদর্শন করে তারা। এসময় আজমেরী ওসমানের সহযোগী গ্রেফতার সাফায়াত হোসেন শিপন র‌্যাবের সাথে ছিলো।
    বিভিন্ন স্থান পরিদর্শন শেষে ত্বকীর লাশ পাওয়ার স্থানে, র‌্যাব-১১ এর কমান্ডিং অফিসার তানভীর মাহমুদ পাশা বলেছেন, আপনারা জানেন ২০১৩ সালের ত্বকী হত্যাকান্ডের শিকার হয় এবং এটা দীর্ঘদিন যাবৎ মামলার তদন্তভার র‌্যাবের কাছে রয়েছে। তদন্তের শুরুতে বেশ কিছু অগ্রগতি ছিলো, মাঝখানে কিছুদিন স্থবির হয়ে থাকার পরে আমরা পুনরায় তদন্তে গতি পেয়েছি। কারণ হচ্ছে, র‌্যাব হেডকোয়াটার্স এর সহায়তা পাচ্ছি। র‌্যাব হেডকোয়াটার্সের তদন্ত শাখা এবং গোয়েন্দা শাখাও আমাদের ব্যাটালিয়নকে সহায়তা করছে এবং আমরা গাইডলাইন পাচ্ছি। স¤প্রতি আমরা ৫জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এর মধ্যে ১জন ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। তার জবানবন্দী এবং অন্যদের জিজ্ঞাসাবাদে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। ত্বকীকে যেখানে কিডন্যাপ করা হয়, যেখানে হত্যা করা হয় এবং যেখানে তার লাশ পাওয়া যায়, প্রত্যেকটি জায়গায়ই আমরা পরিদর্শন করছি তদন্তের স্বার্থে। মামলার তদন্ত অফিসার সহ আমরা সকলেই এখানে এসেছি। আশা করছি একটি সুষ্ঠু রিপোর্ট আমরা দ্রæতই জমা দিতে পারবো।
    এর আগে, গত ১০ দিনে এ হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে ইয়ার মাহমুদ পারভেজ, সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া, কাজল হাওলাদার ও জামশেদ শেখ নামে পাঁচজনকে গ্রেপ্তার করে রযাব। গ্রেপ্তার সকলেই নারায়ণগঞ্জের প্রয়াত জাপার সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে ও সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের ঘনিষ্ঠ সহযোগী বলে র‌্যাব জানিয়েছে। তাদের মধ্যে জামশেদ শেখ আজমেরী ওসমানের ব্যক্তিগত গাড়িচালক।
    উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ বিকালে নারায়ণগঞ্জ শহরের শায়েস্তা খান রোডের বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয় মেধাবী শিক্ষার্থী তানভীর মুহাম্মদ ত্বকী। ঘটনার দুদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
    এ ঘটনায় নিহত ত্বকীর বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি বাদী হয়ে সদর মডেল থানায় হত্যা মামলা করেন। শুরুতে থানা পুলিশ মামলাটির তদন্ত করলেও পরবর্তীতে উচ্চ আদালতের নির্দেশে মামলার তদন্তভার হস্তান্তর করা হয়র্ ুহিল;্যাব-১১ কে। পরে রযাবের তদন্তে ত্বকী হত্যায় নারায়ণগঞ্জের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে ও সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমান এবং তার সহযোগীদের সম্পৃক্ততার তথ্য প্রকাশ পায়। সংবাদ প্রকাশঃ =১৯-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments