Friday, September 20, 2024
spot_img
More

    মুরাদনগরে বিশ্বনবীর (সঃ) জন্মদিনে জশনে জুলুছ উদযাপন

    সিটিভি নিউজ।। এন এ মুরাদ, মুরাদনগর। সংবাদদাতা জানান ====
    আরবের অসভ্য বর্বর জাতির মাঝে শান্তির বাহক হিসেবে ৫৭০ খ্রিস্টাব্দে মক্কা নগরীর কুরাইশ গোত্রের মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন বিশ্বনবী হযরত মোহাম্মদ (সঃ) নবীজির এই জন্মদিনই হচ্ছে” পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ)।

    সোমবার বিকেলে অত্যন্ত মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে,কুমিল্লা মুরাদনগরে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা:) জন্মদিন উপলক্ষে জসনে জুলুস ঈদে মিলাদুন্নবী শুভযাত্রা রেলী ও আলোচনা সভার আয়োজন করেছেন কোম্পানীগঞ্জ আজিমিয়া এতিমখানা ও মুরাদনগর উপজেলা তরিকত ঐক্য পরিষদ। দুটি পৃথক রেলীতে শত শত ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।

    আজিমিয়া এতিমখানার রেলিটি কুমিল্লা -সিলেট মহাসড়ক ও নবীনগর সড়ক প্রদক্ষিণ শেষে এতিমখানার মসজিদে এসে দোয়া ও মিলাদের মাধ্যমে তাবারুক বিতরণ করে জসনে জুলুস অনুষ্ঠান সমাপ্ত করেন।
    এদিকে তরিকত ঐক্যের শোভাযাত্রা মুরাদনগর সদরে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আল্লাহু চত্বরে এসে শেষ হয়।

    এসময় বক্তব্য রাখেন, আজিমিয়া এতিমখানার পরিচালক মাওলানা মো. বশির উল্লাহ পীর সাহেব, রফিকুর রহমান স্বপন, আজিমিয়া এতিমখানা মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ অহিদুজ্জামান শেখ।
    মুরাদনগর উপজেলা শাখার তরিকত ঐক্য পরিষদের সভাপতি মোঃ হানিফ মিয়া, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি হালিম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক মোক্তার,মুরাদনগর নবীপুর পূর্ব সভাপতি শফিক মাষ্টার,দপ্তর সম্পাদক আরিফ মাষ্টার ও প্রমুখ। সংবাদ প্রকাশঃ =১৭-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments