Friday, September 20, 2024
spot_img
More

    নারায়ণগঞ্জে ফকির গার্মেন্টসের শ্রমিক খুন

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদও থানার ফতুল্লায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শামীম (১৮) নামে এক গার্মেন্টস শ্রমিক খুন হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে ফতুল্লার জেলা পরিষদের একটি খালি জায়গার সামনে এ ঘটনা ঘটে।
    নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) সোলেয়মান মাহাবুব। তিনি বলেন, প্রাথমিক ভাবে জানতে পারি জেলা পরিষদের একটি খালি জায়গা দিয়ে যাচ্ছিলেন। সেখানে দুর্বৃত্তরা তাকে ছুড়িকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে। সেখানে দায়িত্বে থাকা কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
    তিনি আরও বলেন, আমরা ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ বর্তমানে ঢাকা মেডিকেলে আছে। আমরা পরিবারের সাথে যোগাযোগ করেছি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
    নিহত শামীম ফতুল্লার ইসদাইর সুগন্ধা আবাসিক এলাকার সাগর ভিলার দ্বিতীয় তলার ফ্ল্যাটের ভাড়াটিয়া জনুব আলীর ছেলে। সে ফকির এ্যাপারেলসে গার্মেন্টসে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।
    নিহতের বন্ধু সৈকত ও বিজয় জানান, শামীমসহ তারা তিন বন্ধু গার্মেন্টস থেকে বাসায় ফিরছিলেন। এলজিডি কার্যালয়ের সামনে বিলাশনগর এলাকায় পৌঁছালে বুড়ির দোকান এলাকার সন্ত্রাসী শুক্কুরসহ তার বাহিনীর ১৫ থেকে ২০ জন শামীমের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে সন্ত্রাসীরা বিজয় ও শামীমকে এলোপাথারি ছুরিকাঘাত করে। এসময় বিজয়ের হাতে ও শামীমের বুকের নিচে ছুরিকাঘাত করা হয়। এইসময় শামীম মাটিতে পড়ে গেলে সন্ত্রসী শুক্কুর ও তার সহযোগিরা পালিয়ে যায়। এরপর শামীমকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    শামীমের বড় ভাই বাবলু বলেন, আমার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আমার ভাইকে যারা হত্যা করেছে তাদের দ্রæত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সংবাদ প্রকাশঃ =১১-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments