Friday, September 20, 2024
spot_img
More

    ব্রাহ্মণপাড়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ সাত জন আহত, ঘরবাড়ি ভাঙচুর

    সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী।।সংবাদদাতা জানান ====
    কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের সাত জন আহত হয়েছে। এছাড়া বাড়িঘর লোটপাট ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

    গতকাল সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা শশীদল ইউনিয়নের শশীদল পূর্বপাড়া পারিবারিক শত্রুতা জের ধরে এ হামলা করেন দুর্বৃত্তরা। আহত সকলে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

    আহত পারিবারের মৃত নুরুল ইসলামের ছেলে মেহেদী হাসান জানান, আমাদের পাশাপাশি বাড়ির মৃত সোনা মিয়ার ছেলে রেজাউল করিমের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছে।

    এ সূত্র ধরে আমি বাদি হয়ে গত রবিবার ৮ সেপ্টেম্বর ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দাখিল করি। এর পরিপ্রেক্ষিতে ৯ সেপ্টেম্বর দুপুরে আমাদের বাড়িতে গিয়ে মৃত সোনা মিয়ার ছেলে রেজাউল করিমের নেতৃত্বে তাহার ছেলে রকি (২৫), তার ভাই জনি (৩০), রেজাউলের ভাই আবুল হোসেন(৫০), তার ছেলে ইমন (২১), তার স্ত্রী জানু আক্তার (৪৫) সহ অজ্ঞাত নামা ১০-১২ জন মিলে অতর্কিতভাবে হামলা চালিয়ে আমাদের পরিবারের সদস্যর উপর গুরুতর আহত করে। হামলায় আহতরা হলেন, মৃত মিন্নত আলীর ছেলে বাদশা মিয়া (৯০), তার ভাই জহিরুল হক (৭২), তাহার ভাই আবুল হাসেম (৭০), জহিরুল হকের ছেলে মোঃ শরীফ হোসেন (৩৫), তার বোন নাজমা আক্তার (২৮) ও ছোট বোন মিনু আক্তার (২৫), বাদশা মিয়ার মেয়ে মাছুদা আক্তার( ৪০) কে অতর্কিত হামলা চালিয়ে আহত করেন।

    তিনি আরো বলেন, এ সময় আমাদের বাড়িঘর মোটরসাইকেল ভাঙচুর ও লুটপাট করেন দুর্বৃত্তরা। এ ব্যাপারে মেহেদী হাসান আরো জানান আমরা আহতদের নিয়ে বাড়িতে অবরুদ্ধ ছিলাম। পুলিশ গিয়ে আমাদেরকে উদ্ধার করে। আমরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেই। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সংবাদ প্রকাশঃ =১০-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments