Thursday, September 19, 2024
spot_img
More

    দেবিদ্বারে লুটতরাজ, দখলদারি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

    সিটিভি নিউজ।। এটিএম মাজহারুল ইসলাম, জেলা প্রতিনিধি (কুমিল্লা):=========
    স্বৈরাচারী শেখ হাসিনা সরকার ৫ আগষ্ট ২০২৪ইং পতন হওয়ার পর থেকে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ১১নং রাজামেহার ইউনিয়নে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নাম ব্যবহার করে কথিত বিএনপি নামধারীরা দখলদারি, লুটপাট, চাঁদাবাজি এবং সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। সেই সকল নামধারী কথিত বিএনপি’র দুর্নীতি, চাঁদাবাজি, সরকারি সম্পত্তি দখল সহ সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে মানববন্ধন করেন ১১নং রাজামেহার ইউনিয়নের উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

    ৮ সেপ্টেম্বর ২০২৪ইং (রবিবার) সকাল ১১টায় কুমিল্লা দেবিদ্বার উপজেলার ১১নং রাজামেহার ইউনিয়নের চুলাস বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    দেবিদ্বার উপজেলার ১১নং রাজামহার ইউনিয়নের বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রউফ খান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- এলাহাবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম সরকার, দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, দেবিদ্বার উপজেলা যুবদলের আহবায়ক আব্দুর রহমান সহ আরো অনেকে।

    এ সময় বক্তারা বলেন, রাজামেহার ইউনিয়নের বেতরা গ্রামের সালাউদ্দিন এবং চুলাশ গ্রামের ফয়েজ আহমেদ কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ এবং সরকারি সম্পত্তি দখলবাজ। তারা যখন যে সরকার ক্ষমতায় থাকে সে সরকারের লোকদের সাথে আঁতাত করে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি ও সরকারি সম্পত্তি দখল চালিয়ে যায়। এই কুখ্যাত সন্ত্রাসীদেরকে যেখানে দেখবেন সেখানেই প্রতিরোধ করার আহ্বান জানান সকলের প্রতি। প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বক্তরা বলেন, চাঁদাবাজ, দখলদারি এবং সন্ত্রাসী যেই হোক তার উপযুক্ত শাস্তি দেওয়ার আহবান জানান। দলের নাম ব্যবহার করে কেউ চাঁদাবাজি, দখলদারি করলে তার বহিস্কারের দাবিও করেন বক্তারা।

    উক্ত মানববন্ধনে বৈষম্য বিরোধী ছাত্র সমাজ, বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং নানা শ্রেণী পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন। সংবাদ প্রকাশঃ =০৮-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments