Tuesday, September 17, 2024
spot_img
More

    মুরাদনগর সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময় সভা

    সিটিভি নিউজ।। আবুল কালাম আজাদ ভূইয়া, কুমিল্লা প্রতিনিধিঃ
    কুমিল্লার মুরাদনগর উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়া কর্মরত সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর নেতাকর্মিরা মতবিনিময় করেন।
    শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে নগর ক্যাফ হোটেলে অনুষ্ঠিত এ মতবিনিময় সভা হয়। সভায় কুমিল্লা জেলা সূরা সদস্য ও মুরাদনগর উপজেলা জামায়াতে ইসলামীর আমির আবুনছর মোহাম্মদ ইলইয়াস সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা ‍উত্তর জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী ও দেবীদ্বার উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম শহিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা সূরা সদস্য ও মুরাদনগর উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক আমির মনসুর মিয়া। মতবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা আমির হোসেন,সহকারী সেক্রেটারি মাহবুব আলম মুন্সী, উপজেলা বায়তুল মাল সেক্রেটারি মাওঃ আবু বক্কর সরকার, ১৫নং নবীপুর পশ্চিম ইউনিয়ন আমির গোলাম মোস্তফা, ১৬নং ধামঘর ইউনিয়ন মাওঃ আব্দুল আউয়াল খন্দকার, সেক্রেটারি এম আল আমিন, মুরাদনগর সদর ইউনিয়ন জামায়াত নেতা নাজমুল সাকিব তন্ময়সহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
    মতবিনিয় সভায় বক্তারা বলেন, গত ৫ আগস্ট ছাত্র জনতার আন্দোলনের ফলে স্বৈরশাসক আওয়ামী লীগের পতনের মাধ্যমে দেশে বিপ্লবী ছাত্র সমাজ দেশের নির্যাতিত জনগণ, মুক্তিকামী সুশীল সমাজ, বঞ্চিত পেশাজীবী মানুষ আরো একবার স্বাধীনতার স্বাদ গ্রহণ করেছেন। দেশে দীর্ঘ ১৬ বছর আওয়ামী দুঃশাসনের ফলে মানুষের ছিল না বাক স্বাধীনতা। সরকারের দুঃশ্বাসনের বিরুদ্ধে কারো সাহস ছিল না প্রতিবাদ করার। দেশে প্রতিটি সেক্টরে সুদ-ঘুষ আর দুর্নীতিতে পরিপূর্ণ হয়েছিল। সকল শ্রেণিপেশার মানুষ অসহায় হয়ে পড়েছিল। এখন দেশটি সবাই মিলে নতুন বাংলাদেশ তৈরি করতে হবে। জামায়াতে ইসলামীর উদ্দেশ্য ও লক্ষ্য মানুষের কল্যাণ। দেশ পরিচালনায় সৎ যোগ্য মানুষ তৈরি এবং আল্লাহর সন্তষ্টি অর্জন। আর সেই ভিশন বাস্তবায়নে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল স্তরের কর্মী বাহিনী কাজ করে যাচ্ছে। সংবাদ প্রকাশঃ =০৭-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments