Tuesday, September 17, 2024
spot_img
More

    লোটাস কামাল ও ওসি নজরুলেরসহ ৮৫ জনের বিরুদ্ধে মামলা

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি ================
    কুমিল্লায় সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল(লোটাস কামাল) ও নাঙ্গলকোট থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ ৮৫ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন এক আইনজীবী। তিনি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলতপুর গ্রামের খিদর আলীর ছেলে মো. একরামুল হক মজুমদার। মামলার বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। মামলাটি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্তের নির্দেশ দেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫ নম্বর আমলী আদালতের বিচারক আবু বকর সিদ্দিক।
    মামলার আসামিরা হলেন, সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, নাঙ্গলকোট থানা আওয়ামী লীগের সহ- সভাপতি মো. আব্দুল হামিদ, তার ছেলে যুবলীগ নেতা মো. মঈন উদ্দিন, নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম রুবেল, আওয়ামী লীগের উপজেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, মো. মোস্তাক মিয়া, কুমিল্লার নাঙ্গলকোট থানার সাবেক ওসি নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আবু ইসহাক, হান্নান, ফরাদ, ইমরান, মো. নোমান, মো. সাইফুল, তুহিনসহ নামে ৩৫জন ও অজ্ঞাত ৫০ জন।
    মামলার বাদী আইনজীবী একরামুল হক মজুমদার বলেন, ২০১৮ সালের ২৩ ডিসেম্বর নাঙ্গলকোটের আশারকোটা এলাকায় এক প্রতিবাদ সভার আয়োজন করে বিএনপির সমর্থিত প্রার্থী মনিরুল হক চৌধুরী। ওই সময় অভিযুক্তরা রামদা, ছেনি, পিস্তল ও লাঠিসোঁটা নিয়ে ককটেল ফাটিয়ে হামলা করে এই আইনজীবী ও আশপাশের নেতাকর্মীদের ওপর। এসময় গাড়ি ভাঙচুর ও তাকে পিটিয়ে আহত করে। এসময় নেতাকর্মীদের মারধর করে তাদের মোবাইল ও টাকা পয়সা রেখে দেন তারা। এঘটনা থানায় গিয়ে অভিযোগ করলেও ওসি নজরুল ইসলাম মামলা নেননি। উল্টো তিনি তাকে মিথ্যা মামলা দেয়ার হুমকি দেন। ওসির নেতৃত্বে আওয়ামী লীগ অফিস ও দোকানপাট ভাঙচুর করে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেন। আদালতে আসলেও তাকে হেনস্থা করা হয় এবং মামলা নেয়া হয়নি।সংবাদ প্রকাশঃ =০৫-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments