Tuesday, September 17, 2024
spot_img
More

    বন্যার্তদের মাঝে উপহার বিতরণ পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থাকবে বিএনপি ……. রুহুল কবির রিজভী

    সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী।।সংবাদদাতা জানান =======
    কুমিল্লার ব্রাহ্মণপাড়া – বুড়িচং উপজেলায় ভয়াবহ বন্যায় যাঁরা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাঁদের পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে যাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা শশীদল ইউনিয়নের বাগড়া ঈদগাহ মাঠে বন্যার্তদের মাঝে উপহারসামগ্রী বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী।
    তিনি আরো বলেন, আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সার্বক্ষণিক বন্যার্তদের খোঁজখবর নিচ্ছেন এবং তিনি আমাদের সর্বস্তরের নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন, যত দিন না পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ পুনর্বাসিত হবে, তত দিন পর্যন্ত যেন বন্যার্তদের পাশে থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করা হয়।

    ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক দলের আয়োজনে, উপহার সামগ্রী বিতরণ কালে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস,এম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান।
    উপহার বিতরণ অনুষ্ঠানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন এর সভাপতিত্বে, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ বাপ্পা সিকদার।
    বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব ও বুড়িচং ব্রাহ্মণপাড়ার গণমানুষের নেতা হাজি জসিম উদ্দিন জসিম, উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কাজী শাহ আলম খোকন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,শাহজাহান সাজু,সাংগঠনিক সম্পাদক হাজী আমির হোসেন,আনিসুল হক ভূইয়া রিপন ও মালাপাড়া ইউপি চেয়ারম্যান ও মালাপাড়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন, শশীদল ইউনিয়ন বিএনপির সভাপতি মোরশেদ আলম,সাধারণ সম্পাদক আবু ইউসুফ মিন্টু, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবু কাউসার, সাধারণ সম্পাদক করির হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা যুবদলের আহ্বায়ক মোস্তফা জামান, গোলাম কিবরিয়া অপু,এনামুল হক সুমন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম ভূঁইয়া, যুবদলের নেতা এডভোকেট মনিরুল ইসলাম, এডভোকেট আবদুল্লা আল মামুন, মনির হোসেন, নাজমুল হাসান, ছাত্রদলের সাবেক নেতা এমদাদ হোসেন সবুজ সহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সংবাদ প্রকাশঃ =০৪-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments