Tuesday, September 17, 2024
spot_img
More

    বুড়িচংয়ে বন্যায় ফসলের ক্ষতি পুষিয়ে নিতে কৃষকদের মাঝে বিনামূল্য বীজ ও সার বিতরণ

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ======
    কুমিল্লার বুড়িচং উপজেলায় ২০২৪-২৫ /খরিপ-২ মৌসুমে রোপা আমন ধানের উফশী জাতের বীজ ব্যবহারের মাধ্যমে সাম্প্রতিক বন্যায় ফসলের ক্ষত পুষিয়ে নেওয়া এবং আবাদ উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ও সোমবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৪ হাজার কৃষকদের মাঝে এই বীজ, সার ও নগদ অর্থ ( এক হাজার টাকা) বিতরন করা হয়।
    প্রতিকৃষক বিঘাপ্রতি ৫ কেজি ধান, ১০ কেজি ডিএফপি সার, ১০ কেজি এম ওপি সার আর নগদ এক হাজার টাকা করে বিতরণ করেন।
    উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তারের এর সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আফরিনা আক্তার এর সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ মহসিন কবির, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেন খান।
    আরও উপস্থিত ছিলেন উপসহকারি কৃষি কর্মকর্তা যথাক্রমে উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুল জলিল, মিজানুর রহমান ভূইয়া, ফখরুল আলম ভূইয়া, বিল্লাল হোসেন, শাহীনা আক্তার, সুলতানা ইয়াসমিন, জিয়া উদ্দিন মজুমদার, ফারুক আহমেদ ভূইয়া, শরীফ আহাম্মদ, নজরুল ইসলাম, বিলকিস আক্তার ও আলমগীর সরকার প্রমূখ। সংবাদ প্রকাশঃ =০৩-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments