Tuesday, September 17, 2024
spot_img
More

    সাবেক এসপি রাসেলের নির্দেশে ডিবির এসআই কনকের গুলিতে যুবদল কর্মী শাওন নিহত হয়

    সিটিভি নিউজ।। এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ :== নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহŸায়ক সাদেকুর রহমান সাদেক বলেছেন, ২০২২ সালের পহেলা সেপ্টেম্বর গণতন্ত্র পুনরুদ্ধারের ধারাবাহিক আন্দোলনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সদ্য বিদায়ী পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের নির্দেশে ডিবির এসআই মাহফুজুর রহমান কনক এক কনস্টেবলের চাইনিজ রাইফেল নিয়ে নির্বিচারে গুলি বর্ষণ করে। সেই গুলিতে আমার সহযোদ্ধা যুবদল কর্মী শাওন প্রধান নিহত হয়। এবং অসংখ্য নেতাকর্মী সেদিন গুলিবিদ্ধ ও আহত হয়। সেইগুলি এখনো শরীরে বহন করে নেতাকর্মীরা এখনো কাতরাচ্ছে। সেদিনের সেই ভয়াবহ পরিস্থিতির কথা মনে করে নেতাকর্মীদের মনে এখনও পিড়া দিচ্ছে। সেইদিন এসপি রাসেল ও এসআই কনকসহ যারা এ দায়িত্বে ছিল তাদেরকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি দাঁড় করার দাবি জানাচ্ছি।
    সোমবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টায় ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের নবীনগর কবরস্থানে নিহত যুবদল কর্মী শহীদ শাওন প্রধানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবর জিয়ারত, দোয়া ও পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের কাছে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
    তিনি বলেন, আমি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নীতিনির্ধারকরা নিহত যুবদল কর্মী শাওন প্রধানের পরিবারের পাশে থাকবেন। তার একটা অসহায় পরিবার আপনারা সবসময় এই পরিবারের খোঁজ খবর রাখবেন। পরিবারটি যেন আমাদের দল থেকে অবহেলিত না হয়। পাশাপাশি আমাদের নেতাকর্মীরা যারা দলের দুর্দিনে রাজপথে ছিল আন্দোলন সংগ্রামে ছিল হামলা মামলা নির্যাতনের শিকার হয়েছিল তাদেরকে যেন অবহেলা করে দূরে সরিয়ে না রাখা হয় দলের প্রতি আমার এই আহŸান। যুবদলকর্মী শাওন প্রধানসহ বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা নিহত হয়েছে আমি নারায়ণগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
    এসময়ে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক ইসমাইল, জেলা যুবদলের সাবেক সদস্য সৈকত হাসান ইকবাল, যুবদল নেতা জিয়াউল হক জিয়া, আলিফ আহমেদ সাগর, আতাউর রহমান শামীম, আল নাসির, আবু সাঈদ, আবুল হাসনাত, আক্তারুজ্জামান, সাইদ সালাম, রোমান মিয়া, পিয়ার হোসেন, তানভীর আহমেদ সোহাগ, বরকত উল্লাহ, ফতুল্লা থানা শ্রমিক দলের সদস্য সচিব আল আমিনসহ জেলা যুবদলের নেতৃবৃন্দ। সংবাদ প্রকাশঃ =০২-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments