Tuesday, September 17, 2024
spot_img
More

    নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

    সিটিভি নিউজ।। নোয়াখালী প্রতিনিধি ===============
    নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জসিম উদ্দিনের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

    রোববার (১ সেপ্টম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের পূর্বমাইজচরা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

    স্থানীয়রা জানায়, রোবার দুপুরের দিকে আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনকে তার নিজ বাড়িতে স্থানীয় ছাত্র-জনতাঅবরুদ্ধ করে তল্লাশি চালায়। ওই সময় তার বাড়ি ২টি বিদেশি পিস্তল, একটি দেশী পিস্তল ও প্রায় ২০-২৫টি দেশীয় অস্ত্র দা, রামদা, কুড়াল, চাপাতি উদ্ধার করে। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনরে সদস্যরা অস্ত্র উদ্ধার পূর্বক তাকে গ্রেপ্তার করে।

    নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পরে এ বিষয়ে আরো বিস্তারিত জানানো হবে। সংবাদ প্রকাশঃ =০১-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments