Friday, September 20, 2024
spot_img
More

    গভীর রাতে মায়ের বুক থেকে সন্তান নিখোঁজ ১৩ ঘন্টাপর পুকুরে মিলল সন্তানের মরদেহ

    সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার (কুুমিল্লা) প্রতিনিধি/================
    গভীর রাতে ঘুমন্ত মায়ের বুক থেকে সন্তান নিখোঁজের ১৩ ঘন্টা পর বাড়ির পাশের পুকুরে মিলল সন্তানের মৃতদেহ।
    ঘটনাটি ঘটে শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টা থেকে রাত ১টা ৩০ মিনিটের মধ্যে দেবীদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের ভৈষেরকোট গ্রামের (দক্ষিণ পাড়া) একতার বাড়িতে এবং রোববার (০১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় বাড়ির পাশের একটি পুকুরে ভাসমান অবস্থায় পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে।
    নিহত শিশু মেহরাব হোসেনের বয়স ১ বছর ৯মাস। সে দেবীদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের ভৈষেরকোট গ্রামের (দক্ষিণ পাড়া) একতার বাড়ির রাজমিস্ত্রি মো. মুখলেছের পুত্র।
    স্থানীয়রা জানান, শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাতে শিশুটির মা’ সন্তানকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে ঘুমিয়ে পড়েন। হঠাৎ মাঝরাতে ঘুম থেকে জেগে দেখেন সন্তান নেই। সন্তান চুরির অভিযোগে ভিক্টিম শিশুর বাবা মো. মুখলেছ (৩৯) বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের অভিযুক্ত করে রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে দেবীদ্বার থানায় একটি অভিযোগপত্র দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যেয়ে বাড়ির পাশের একটি পুকুরে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে।
    ভিক্টিম শিশু মেহরাব হোসেনের বাবা মো. মুখলেছ জানান, আমি পেশায় রাজমিস্ত্রি, আমার ৩ পুত্র ও এক কণ্যা সন্তান রয়েছে। গত রাতে, রাতের খাবার খেয়ে আমরা খাটে ঘুমিয়ে পড়ি। মেহরাব হোসেন আমার ও আম্রা স্ত্রীর মাঝখানে ছিল। হঠাৎ রাত দেড়টার দিকে আমার স্ত্রীর সূর চিৎকারে ঘুম থেকে জেগে উঠি। বৈদ্যুতিক বাতি জ¦ালিয়ে দেখি খাটে আমার সন্তান নেই। পেছনের দরজা খোলা। আমাদের সূর চিৎকারে বাড়ির এসে খোঁজাখুজি করে কোথাও পাইনি। পরে পুলিশ এসে পুকুর থেকে আমার সন্তানের লাশ উদ্ধার করেছে।
    বিকেল ৪টায় ঘটনামস্থল থেকে এসআই শুভ জানান, তদন্ত চলছে। লাশ উদ্ধার হয়েছে, ছোরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের পূর্বে সঠিক কিছু বলা যাবেনা।
    ভিক্টিম মেহেরাবের মা’ মোসাঃ রুবী আক্তার জানান, আমি আমার মানিককে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে ঘুমিয়ে পড়ি। রাতে হঠাৎ জেগে দেখি আমার সন্তান বুকে নেই। কারা আমার সন্তানকে চুরি করে নিয়ে হত্যা করল তাদের বিচার চাই।
    এ ব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, সন্তান চুরির অভিযোগে ভিক্টিমের বাবা মুখলেস থানায় অভিযোগ করলে এস,আই শুভর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পাঠাই। সে বিকেল ৩টায় বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। সংবাদ প্রকাশঃ =০১-৯-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments