Friday, September 20, 2024
spot_img
More

    বুড়িচংয়ে বন্যার্তদের পাশে নাভানা ফার্মা ও জাপান বাংলাদেশ হাসপাতাল,বিনামূল্যে স্বাস্থ্য সেবা ঔষধ শিশু খাদ্য সামগ্রী বিতরণ

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান====বন্যার্তদের পাশে দাড়িয়েছে নাভানা ফার্মা ও জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল। তাদের যৌথ আয়োজনে বুড়িচং উপজেলার দুই হাজারের অধিক দূর্গতদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা,শুকনো খাবার, খেজুর, আপেল, মহিলাদের সুরক্ষা সেনিটারী ন্যাপকিন, সাবান, টুথপেষ্ট,- ব্রাশ, সহ বিভিন্ন খাবার ঔষধ বিতরণ করা হয় বৃহস্পতিবার ও শুক্রবার দিনব্যপী।
    চিকিৎসক ও নার্সসহ মোট ৪০ জনের একটি মেডিকেল টিম কুমিল্লার বুড়িচং উপজেলার ফজলুর মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির আশ্রয় কেন্দ্র, বুড়িচং ইসলামিয়া সুন্নীয়া আলীম মাদ্রাসা আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ প্রদান করেন। পাশাপাশি বন্যার্তদের মাঝে স্যালাইন, শুকনা খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও প্রয়োজনীয় সেনিটারী ন্যাপকীন বিতরণ করে তারা। নাভানা ফার্মার ডেপুটি সেলস ম্যানেজার মোহাম্মদ ইকবাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন নাভানা ফার্মার কুমিল্লার রিজিওনাল ইন্ট্রাপেনার মো. আশরাফ আলী।
    জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপের হসপিটালের জেনারেল ম্যানেজার মুরাদ হোসেন খান, ম্যানেজার শহীদুল আলম রিপন, নাভানা ফার্মার বুড়িচং উপজেলার সিনিয়র টেরিটোরি ইন্টারটেইনার মো. জাহাঙ্গীর আলম, বুড়িচং উপজেলা ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজিতে অবস্থিত আশ্রয় কেন্দ্রের কন্ট্রোলার এডভোকেট মোঃ আব্দুল আউয়াল, সমন্বয়ক অধ্যক্ষ মোহাম্মদ আবু তাহের, সদস্য অধ্যাপক মুহাম্মদ গিয়াস উদ্দিন, মনিরুল ইসলাম, রবিউল আলম, শাহজাহান মাষ্টার, মাস্টার ফয়েজ আহমদ, মাওলানা মোঃ জাকারিয়া খান সৌরভ , মোঃ তাজুল ইসলাম, বৈষম্য বিরোধী ছাত্রআন্দোলনের বুড়িচং উপজেলা সমন্বয়ক মোঃ মহিব্বুল্লাহ, মাস্টার মোঃ জয়নাল আবেদীন, কৃষিবিদ মোঃ আল আমিন ভূইয়াসহ কলেজের অন্যান্য শিক্ষক ও সুবিধভোগীজন।
    এক বিবৃতিতে নাভানা ফার্মাসিউটিক্যালস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. জোনাইদ শফিক বলেন, ‘দেশের মানুষের কল্যাণে আমাদের প্রতিষ্ঠান সবসময় সর্বাত্মকভাবে পাশে থাকার চেষ্টা করে। এবারের এই ভয়াবহ বন্যায় আমরা ক্ষতিগ্রস্তদের সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করব। বন্যার্তদের জন্য আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।
    ই- মেইলে ছবি আছে
    ক্যাপশন
    কুমিল্লার বুড়িচং উপজেলার বন্যার্তদের পাশে নাভানা ফার্মা ও জাপান বাংলাদেশ ফেন্সশীফ হাসপাতালের বাস্তবায়নে বৃহস্পতিবার ও শুক্রবার বুড়িচং ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির আশ্রয় কেন্দ্রে দুই হাজারের অধিক বন্যার্তদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ঔষধ বিভিন্ন শুকনো খাবার বিতরণ করেন নেতৃবৃন্দ। সংবাদ প্রকাশঃ =৩০-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments