Saturday, September 14, 2024
spot_img
More

    ৩‘শ পরিবারের মাঝে মাদরাসা শিক্ষক কর্মচারী ফোরামের ত্রাণসামগ্রী বিতরণ

    বন্যা কবলিত মানুষের মাঝে বিতরণ করার জন্য স্থানীয় নেতৃবৃন্দের হাতে ত্রাণসামগ্রী তুলে দিচ্ছেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারী ফোরাম।

    সিটিভি নিউজ।। বিল্লাল হোসেন, মুরাদনগর থেকে :=================
    বন্যা কবলিত কুমিল্লার বুড়িচং ও ফেনীতে তিনশত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারী ফোরাম। পিকাপ নিয়ে বুড়িচং উপজেলার বুরবুরিয়া ও ফেনীর লাল মিয়া রোডের নতুন বাজার এলাকায় গত রবিবার ও সোমবার আনুষ্ঠানিক ভাবে ওই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
    এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারী ফোরামের কেন্দ্রিয় সভাপতি ও কাতলাসেন কাদরিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা দেলোয়ার হোসেন আজিজী, সংগঠনের মহাসচিব ও দেবিদ্বার ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আলাউদ্দীন সরকার, সংগঠনের যুগ্ন মহাসচিব ও আল মোস্তাফিজ ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা হাফেজ মোস্তাফিজুর রহমান সরকার ইকবাল নবিয়াবাদী, সংগঠনের যুগ্ন মহাসচিব ও চান্দেরচর আলিম মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মনিরুল ইসলাম, সংগঠনের যুগ্ম মহাসচিব ও শ্রীচাইল মোহাম্মদী আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আলম খান ও জাতীয়করণ প্রত্যাশী মহাজোটের মহাসচিব মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।
    বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারী ফোরামের যুগ্ন মহাসচিব ও আল মোস্তাফিজ ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা হাফেজ মোস্তাফিজুর রহমান সরকার ইকবাল নবিয়াবাদী বলেন, আমরা খাদ্যদ্রব্য নিয়ে মাত্র তিনশত বন্যার্ত পরিবারের পাশে দাড়িয়েছি। যা প্রয়োজনের তুলনায় নগন্য ও ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমাদের সংগঠনের পক্ষ থেকে আরো খাদ্যদ্রব্য বিতরণ করার পরিকল্পনা রয়েছে। বন্যা কবলিত মানুষদের রক্ষার্থে আমরা দেশবাসীর দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।
    =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments