Thursday, September 19, 2024
spot_img
More

    সিলেন্ডার গ্যাস দাম নিয়ন্ত্রণে বাজার মনিটরিং করলো ছাত্রদল

    সিটিভি নিউজ।। মোহাম্মদ মাসুদ মজুমদার : সংবাদদাতা জানান ===
    এলপিজি গ্যাস (সিলেন্ডার গ্যাস) দাম ঊর্ধ্বগতি ও সাধারণ মানুষের নাভিশ্বাস ঠেকাতে বাজার মনিটরিংয়ে বেরিয়েছে কুমিল্লা জেলা বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের ছাত্রদল।

    শনিবার (২৪ আগষ্ট) সকাল ১১টায় কুমিল্লা জেলা বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের একবাড়িয়া বাজারে মনিটরিং করেন তারা।

    একবাড়িয়া বাজারে দেখা যায়, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব লিটন পন্ডিতের নেতৃত্বে এলপিজি গ্যাসে (সিলিন্ডার গ্যস) মূল্যতালিকা দেখছেন। তালিকা অনুযায়ী ঠিক দামে বিক্রি হচ্ছে কিনা তাও দেখেন শিক্ষার্থীরা। এ সময় তারা বাজারের সব বিক্রেতাকে বলে আসেন তারা যেন কোনো ধরনের চাঁদাবাজি না করেন, নিজেরাও যেন কাউকে চাঁদা না দেন। এ ছাড়া অযথা সিলিন্ডার গ্যাসের মূল্য বাড়িয়ে সাধারণ মানুষকে ভোগান্তিতে না ফেলারও আহ্বান জানান তারা।

    এ বিষয়ে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব লিটন পন্ডিত বলেন, আমরা যখন শোনতে পেলাম সিলিন্ডার গ্যাসের বোতল বাইশ থেকে তেইশ শত টাকা। তখনি সিদ্ধান্ত নিলাম দাম নিয়ন্ত্রণ করতে হবে। কিছু অসাধু ব্যবসায়িদের কারনে জনসাধারণ ভোগান্তিতে পড়ে। সাধারণ মানুষের সবচেয়ে বড় ভোগান্তির জায়গা হলো নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম। এইজন্যই আমরা একবাড়িয়া বাজারে মনিটরিং করি। ব্যবসায়িরা আমাদের জানিয়েছেন এখন থেকে সীমিত মুনাফায় বিক্রি করবেন।

    এই সময় উপস্থিত ছিলেন আদ্রা ইউনিয়ন বিএনপির নেতা পারভেজ মাস্টার। ইউনিয়ন যুবদলের নেতা মিলন হোসেন, মাসুদ হোসেন ও তোফাজ্জল হোসেন তালুকদার। ভাউকসার ইউনিয়ন যুবদল নেতা শরীফ হোসেন ও জহির হোসেন। আদ্রা ইউনিয়ন ছাত্রদলের নেতা সালেহ ভূইয়া, শিহাব পাটোয়ারী, রাজু মিয়াজি, রবিউল আলম ও শিমুল হোসেনসহ আরও অনেকে। সংবাদ প্রকাশঃ =২৫-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments