Tuesday, September 17, 2024
spot_img
More

    সিদ্ধিরগঞ্জে শরীফ হত্যা শেখ হাসিনা-শামীম ওসমান সহ ১২৩ জনের বিরুদ্ধে আরো ১টি মামলা

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে আহসান কবির শরীফ নিহতের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে প্রধান আসামি করা হয়েছে।
    শনিবার (২৪ আগস্ট) সকালে নিহত আহসান কবির শরীফের বাবা হুমায়ুন কবির সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি করেন। সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন।
    এছাড়া উক্ত মামলায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য শামীম ওসমানসহ ১২৩ জনকে আসামি করা হয়েছে।
    প্রসঙ্গত, গত ২১ জুলাই সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে পিডিকে পেট্রলপাম্পের সামনে গুলিবিদ্ধ হয়ে মারা যান আহসান কবির শরীফ।
    অপরদিকে নারায়ণগঞ্জে ছাত্র আন্দোলনের সময় নিহতদের স্বজন কর্তৃক জেলার ৬টি থানায় এ পর্যন্ত ১৫ টি মামলা দায়ের করা হয়েছে। এটি নিয়ে মামলার সংখ্যা দাড়ালো ১৬টি। এর মধ্যে ফতুল্লা থানায় ৩টি, আড়াইহাজার থানায় ২টি, রূপগঞ্জ থানায় ১টি, সদর থানায় ১টি, সোনারগাঁ থানায় ২টি, সিদ্ধিরগঞ্জ থানায় ৫টি মামলা দায়ের করা হয়েছে। মামলায় মোট আসামির সংখ্যা ১ হাজার ৮৭১ জন, অজ্ঞাতনামা আসামি প্রায় ১ হাজার ৩৯০ জন।
    নিহত শফিক মিয়া, সুমাইয়া আক্তার, পারভেজ হোসেন, মো. বাবুল, ফয়সাল, শফিকুল ইসলাম শফিক, রোমান মিয়া, আবুল হোসেন, মনির, জনি, আবুল হাসান স্বজন, সোলায়মান, আশিক এর স্বজনরা বাদী হয়ে মামলাগুলো দায়ের করেন।সংবাদ প্রকাশঃ =২৫-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments