Tuesday, September 17, 2024
spot_img
More

    সিদ্ধিরগঞ্জে গৃহবধূ সুমাইয়া হত্যা শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৩০০ জনেরে বিরুদ্ধে আরো ১টি মামলা মামলা

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সিদ্ধিরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে গৃহবধূ নিহত হওয়ার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক সংসদ সদস্য শামীম ওসমানসহ ৩০০ জনেরে বিরুদ্ধে আরো একটি হত্যা মামলা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে (২২ আগস্ট) গুলিবিদ্ধ হয়ে নিহত গৃহবধূ সুমাইয়া আক্তারকে (১৯) হত্যার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তাঁর ভগ্নিপতি বিল্লাল হোসেন বাদী হয়ে ওই মামলা করেন। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমীর খসরু।
    এ নিয়ে ছাত্র আন্দোলনে নিহতের ঘটনায় জেলার ৭টি থানায় ১৩টি মামলা করা হয়েছে, যার ১১টিতে হত্যার অভিযোগ আনা হয়েছে। ১২ মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আসামি করা হয়েছে।
    সিদ্ধিরগঞ্জে মাললার বাদী বিল্লাল হোসেন এজাহারে উল্লেখ করেছেন, গত ২০ জুলাই সিদ্ধিরগঞ্জের পাইনাদি এলাকায় ছয়তলা ভবনের ছয়তলার ফ্ল্যাটের বারান্দায় হেলিকপ্টারের শব্দ শুনে দেখতে গেলে মাথায় গুলিবিদ্ধ হয়ে সুমাইয়া আক্তারের (১৯) মৃত্যু হয়। এ ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক সংসদ সদস্য শামীম ওসমান, তাঁর ছেলে অয়ন ওসমান ও ভাতিজা আজমেরী ওসমান, সিটি করপোরেশনের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সাবেক সভাপতি মতিউর রহমান, সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনসহ ৩০০ জনকে আসামি করা হয়েছে।
    সংবাদ প্রকাশঃ =২৪-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments