Friday, September 20, 2024
spot_img
More

    রাণীশংকৈলে রাস্তা পারা হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় ৬ বছরের শিশুর মৃত্যু

    সিটিভি নিউজ।। সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ===========
    ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় লেহেম্বা ইউনিয়নের গোগর নামকস্থানে সড়ক দুর্ঘটনায় উষা আক্তার (৬) নামে এক শিশুর মৃত্যু খবর পাওয়া গেছে। নিহত উসা উপজেলার লেহেম্বা ইউনিয়নের গোগোর ঝাড়বাড়ি গ্রামের ইমরান আলীর এক মাত্র মেয়ে।

    বৃহস্পতিবার (২২) আগস্ট দুপুরে উষা তার বাবার সাথে ফুপুর বাসা থেকে নিজ গ্রামের বাড়িতে ফেরার সময় গোগর ঈদগাঁহের সামনে অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় রাণীশংকৈল থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে মাথায় গুরুতর আহত হয়।

    পরে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে দ্রুত শিশুটিকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এম্বুলেন্স যোগে দিনাজপুর যাওয়ার পথে শিশুটি মারা যায়।
    সেতাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উষার মৃত্যু খবরটি নিশ্চিত করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

    রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জয়ন্ত কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা খবর পেয়েছি ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত শিশুর পরিবারের অভিযোগ পেলেই আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সংবাদ প্রকাশঃ =২৩-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments