Friday, September 20, 2024
spot_img
More

    মুরাদনগরে গ্রামবাসীর অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

    ছবি ক্যাপশন: মুরাদনগর উপজেলায় মাদক ব্যবসায়ীদের বাড়ী থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে গ্রামবাসী।

    সিটিভি নিউজ।। এম ফয়জুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:==============
    কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের রোয়াচালা গ্রামের মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে গ্রামবাসী। গত ১৬ আগস্ট(শুক্রবার) দিবাগত রাতে শ্রীকাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল বাহার সহ রোয়াচালা গ্রামের প্রায় পাঁচ শতাধিক বিক্ষুব্ধ জনতা অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে। অভিযুক্ত মাদক কারবারি ও সন্ত্রাসীদের উপর্যুক্ত বিচারের দাবীতে গতকাল ১৭ আগস্ট (শনিবার) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে বিক্ষুব্ধ গ্রামবাসী।

    মানববন্ধনে বক্তারা বলেন, এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কর্মকাÐে জড়িত সাবেক ওয়ার্ড মেম্বার মোঃ সাগর, সৈয়দ আলী, দুলাল মিয়া, দ্বীন ইসলাম, মোঃ কালা, আব্দুল আলিম, ছোট্ট মিয়া, মোঃ রতন, মোঃ ইয়াছিন, মনির হোসেন, ফয়সাল মিয়ার বাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছি আমরা।

    দীর্ঘ ৩০ বছর ধরে এই মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। তাঁদের নামে হত্যা, চুরি-ডাকাতি ও মাদক কারবারির অভিযোগে একাধিক মামলা চলমান রয়েছে। বর্তমানে দেশে যেমন রাষ্ট্র সংস্কার চলছে তেমনি প্রত্যেক এলাকায় মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতন নাগরিকদের প্রতিরোধ গড়ে তুলতে আহŸান জানিয়েছেন তারা।

    উল্লেখ্য, গত ১৩ আগস্ট রোয়াচালা গ্রামের মোহন ডাক্তারের ছেলে স্বপন মিয়া (২৯) কে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনা উক্ত অভিযুক্তদের নামে বাঙ্গরা বাজার থানায় মামলা করা হয়েছে।

    অভিযুক্ত সাবেক ইউপি মেম্বার সাগর সহ অভিযুক্ত সবার সাথে যোগাযোগে চেষ্টা করেও কাউকে ফোনে পাওয়া যায়নি।

    বাঙ্গরা বাজার থানার ওসি সফিউল আলম বলেন, শুক্রবার সন্ধ্যায় খবর পাওয়ার পর ইউএনও সিফাত উদ্দিনের সাথে সেনাবাহিনীর টহল টিম ও বাঙ্গরা বাজার থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। উদ্ধারকৃত দেশীয় অস্ত্রগুলো জব্দ করে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে এখনো (সংবাদ লিখা পর্যন্ত) কোন লিখিত অভিযোগ না করায় পুলিশ একটি জিডি করেছে।##সংবাদ প্রকাশঃ =১৭-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments