Friday, September 20, 2024
spot_img
More

    বুড়িচংয়ে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালিত

    সিটিভি নিউজ।। আক্কাস আল মাহমুদ হৃদয়।। সংবাদদাতা জানান ==== যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বুড়িচংয়ে দোয়া ও মিলাদ মাহফিল শেষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (১৫ আগস্ট ২০২৪) সকাল ১১টায় কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল গ্রামে শেখ মুজিবুর রহমানের ৪৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

    গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ত্যাগ করায় এ বছর বুড়িচং উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো ভাবগাম্ভীযের মধ্যে দিবসটি পালন করে।১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা সহ শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। উক্ত দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী,সাবেক সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মেম্বার,সাধারণ সম্পাদক ওয়াদুদ মেম্বার,বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল,আওয়ামীলীগের নেতা তাজউদ্দিন, আব্দুল গফুর,উপজেলার সাবেক ছাত্রলীগের নেতা ও যুবলীগ নেতা সালাউদ্দিন টিপু,মহসিন ভূঁইয়া,জাহাঙ্গীর আলম,আবু জাহের,সবুজ মিয়া,ইয়াছিন মিয়া,সাইফুল ইসলাম,কামরুল ভূঁইয়া,কাজী বাতেন,এমরান হোসেন,কাজী নাছির, বিরন জমকদার, আমির হোসেন জমকদার,ময়নাল হোসেন জমকদার, উজ্জল হোসেন জমকদার,টিটু চৌধুরী,কবি রোমান চৌধুরী,কাজী তারেক,রুহুলামিন খান,সুবেদার কবির আহমেদ,খায়রুল আমিন,ফখরুল আলম,রবি,আকরাম হোসেন,লিয়াকত মিয়া,খোকন মিয়া সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগীতা করেন বুড়িচং উপজেলা প্রবাসী আওয়ামী যুব কল্যাণ পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক আবুল কালাম ও যুবলীগের নেতা দুবাই প্রবাসী রাজিব মুর্শিদ সহ অন্যান্যরা। সংবাদ প্রকাশঃ =১৬-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments