Tuesday, September 17, 2024
spot_img
More

    কালীগঞ্জ আয়েশা ফিলিং স্টেশনে তেল কম দেয়ার অভিযোগ, ২৩১ লিটারে ১৩০ লিটার কম

    সিটিভি নিউজ।। মানিক ঘোষ , নিজস্ব প্রতিবেদকঃ==========
    ট্রাকে দেওয়া ২৩১ লিটার ডিজেলের মধ্যে মেপে ১৩০ লিটার কম হওয়াতে চুরি ও অনিয়মের রেকর্ড সৃষ্টি করেছে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের আয়েশা খাতুন ফিলিং ষ্টেশন।
    বৃহস্পতিবার দুপুরে ওই পাম্প থেকে আয়মান এন্টারপ্রাইজ নামের একটি মিনি ট্রাকে ডিজেল নিতে গিয়ে ওই পুকুর চুরির ঘটনাটি উন্মোচন হয়। এ ঘটনার পর উপজেলা প্রশাসন ও পৌর ব্যাবসায়ী সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে স্বচক্ষে তেল কম দেওয়ার সত্যতা পায়। বিষয়টি নিয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দ রাতে তাদের অফিসে সালিশি বৈঠক করবেন বলে জানায়।

    জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আয়মান এন্টারপ্রাইজ নামের একটি মিনি ট্রাক শহরের আয়েশা খাতুন ফিলিং ষ্টেশনে তেল নিতে যায়। ষ্টেশনের কর্মচারী ওই ট্রাকের তেলের ট্যাংকিতে প্রথমে ১৩০ লিটার ডিজেল ভরে। কিন্তু ১৫০ লিটার ধারন ক্ষমতার ট্যাংকিটি না ভরাতে ড্রাইভার ট্যাংকি ফুল করতে বলে। এরপর আরো ৯০ লিটার সহ মোট ২৩১ লিটার তেল ভরে ২৪ হাজার ৭৮৭ টাকার একটি মেমো দেয়। ট্রাক ড্রাইভার তেল ভরার পরিমাপের অস্বাভাবিক বিষয়টি ট্রাকের মালিক এমদাদুল ইসলামকে অবহিত করলে তিনি পাম্পে আসেন। ট্রাক মালিক ফিলিং স্টেশন ম্যানেজারকে জানায় তার ট্রাকের ট্যাংকিতে ধারন ক্ষমতা ১৫০ লিটার। কিন্তু ২৩১ লিটার তেল কিভাবে দিলেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাক বিতন্ডা চলতে থাকে। এমন খবর পেয়ে বাজার কমিটির সভাপতি আসাদুজ্জামান সহ সকল নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকগন ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে সকলের উপস্থিতিতে তেলের হিসাব মেলাতে ট্রাকের তেলের ট্যাংকি কেটে তেল বের করে মেপে দেখা ১৩০- লিটার তেল কম। এমন অস্বাভাবিক তেল কম দেওয়ার ঘটনাটি প্রকাশ হওয়ার পর তাৎক্ষনিক ফিলিং ষ্টেশন মালিক কর্মচারীদের ভৎসনা করতে থাকেন উপস্থিতরা।
    এ সময়ে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকরা বিষয়টি কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইএনওকে জানালে তিনি তার অফিসের লুৎফর রহমান সহ দু’জনকে ঘটনাস্থলে পাঠায়। তারা এসে স্বচক্ষে দেখে ঘটনার সত্যতা পান। অনিয়মের বিষয়টি তারা ইউএনওকে জানাবেন বলে তারা জানায়। এদিকে তেল কম দেওয়া নিয়ে সৃষ্ট ঘটনা জানতে ফিলিং ষ্টেশনে আসেন মালিক আব্দুস ছাত্তারের পুত্র। তিনিও ঘটনায় হতাশ ও দুঃখ প্রকাশ করেন। পরে ব্যবসায়ী নেতৃবৃন্দের আলোচনায় রাতে শালিষে সমাধান হবে বলে সবাই ফিরে যান। সংবাদ প্রকাশঃ =১৬-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments