Thursday, September 19, 2024
spot_img
More

    আমরা প্রতিটা নাগরিকের বাকস্বাধীনতা চাই -হাজী ইয়াছিন

    আমরা চাই? প্রতিটা নাগরিক তার ১৬ আনা অধিকার নিয়ে থাকতে চায়। আমরা প্রতিটা নাগরিকের বাকস্বাধীনতা চাই।রাজনৈতিক স্বাধীনতা চাই। নাগরিক অধিকার চাই-হাজী ইয়াছিন

    সিটিভি নিউজ।। নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি========
    আ’লীগ সরকার পালাইছে অল্প কয়দিন হলো। এ অস্ত্র হাতে নিয়ে কুমিল্লাতে দুনিয়ার অপকর্ম করতো তাদেরও আপনারা চিনেন। এ দুঃশাসন থেকে দেশকে স্বাধীনতা ফিরিয়ে এনে দিয়েছে এই ছাত্ররা। আমরা এমন একটা সরকার ও প্রশাসন চাই যাতে ভবিষ্যতে এসব অন্যায় আর না দেখতে হয়।
    বৃহস্পতিবার কুমিল্লা নগরীর পূবালী চত্বরে কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলার অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি হাজী আমিনুর রশীদ ইয়াছিন এসব কথা বলেন।
    তিনি আরও বলেন, আমরা কেউ কি ১৭ বছর স্বাধীব করে কথা বলতে পারতাম! একজন রিক্সা চালকও ভয়ে কথা বলতে পারতোনা। কেননা তাদেরকে পিটাইয়া মেরে ফেলবে এমন ভয় কাজ করতো। আমরা কি এমন বাংলাদেশ চাই? প্রতিটা নাগরিক তার ১৬ আনা অধিকার নিয়ে থাকতে চায়। আমরা প্রতিটা নাগরিকের বাকস্বাধীনতা চাই।রাজনৈতিক স্বাধীনতা চাই। নাগরিক অধিকার চাই। এখন থেকে যাদের ২২ বছর হয়েছে তারা ভোট কিভাব দিতে হয় তারা জানেনা! কারন দেওয়া থেকে আ’লীগ সরকার জনগনকে দূরে রেখেছে। এ ভোট বাংলাদেশ থেকে বিতাড়িত করেছিল। আল্লাহর হুকুম ছাত্রদের আন্দোলনে তিনি নিজেই বিতাড়িত হয়েছে।
    তিনি আরও বলেন, অনেক লোটপাট হয়েছে। যারা ব্যাংক লোটপাট করেছে তারা আবারও মনে করছে আবারও দেখি কিনা সুযোগ পাই কিনা। গতকাল দেখলাম দরবেশ বাবারে। সে নাকি ১লাখ কোটি টাকার মালিক! একটা জিনিস দেখে পাপ বাপকেও ছাড়েনা। সেদিন দরবেশ বাবারে আনসারে ধরছে! যদি পাবলিকে ধরতো তাহলে কি হইতো! এমন লোককে আনসার বাহিনী বাইন্দা রাখছে! আমরা সেই বাংলাদেশ পেয়েছি। এই স্বাধীন রাষ্ট্র ধরে রাখার দায়িত্ব আমাদের।
    এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারি আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক নিজাম উদ্দিন কায়সারসহ আরও অনেকে। কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগরের আওতাধীন সকল উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিটের নেতারা বক্তব্য রাখেন। সংবাদ প্রকাশঃ =১৫-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments