Friday, September 20, 2024
spot_img
More

    শেখ হাসিনা-শামীম ওসমানের ফাঁসির দাবি নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশ ও বিক্ষোভ

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : ছাত্র জনতার উপর গুলি চালিয়ে হত্যার দায়ে শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে দিন ব্যাপি অবস্থান কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।
    বুধবার (১৪ আগষ্ট) সকাল থেকে মহানগরের বিভিন্ন ওয়ার্ডে নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করে বিকাল ৩টার দিকে নগরীর হোসিয়ারী সমিতির সামনে একত্রিত হয়। এসময় সংক্ষিপ্ত পরিসরে সমাবেশ করে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
    মহানগর বিএনপির আহŸায়ক এড. সাখাওয়াত হোসেন খান এর সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠান বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক এড. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. সরকার হুমায়ুন কবির, মহানগর যুবদলের আহŸায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না প্রমুখ।
    সভাপতির বক্তব্যে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, গত ৫ আগস্ট এই দেশের ছাত্র-জনতা ১৫ বছরের স্বৈরশাসকের অবসান ঘটিয়েছে। এই আন্দোলনের সময় নারায়ণগঞ্জকে মৃত্যুপুরিতে রূপান্তরিত করা হয়েছিলো। ওই বন্দরের সজলকে শামীম ওসমানের নেতৃত্বে রাজপথে গুলি করে হত্যা করা হয়েছে। শামীম ওসমান ও তার বাহিনী কিভাবে পুরো জেলায় অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে, এটা নারায়ণগঞ্জের মানুষ দেখেছে। এই সকল হত্যার বিচারের জন্য শামীম ওসমান, সেলিম ওসমান, আজমেরি ওসমান, অয়ন ওসমান ও শাহ্ নিজামসহ তাদের দোসরদের কাঠগড়ায় দাঁড় করানো হবে। মামলার প্রস্তুতি চলছে। শেখ হাসিনা ও শামীম ওসমানের হাতে রক্তের গন্ধ। সেই রক্ত এই দেশের ছাত্র-জনতার। এই রক্তের গন্ধ এই দেশের মানুষ ভুলবে না।
    তিনি আরও বলেন, যারা বেশি লাফাচ্ছেন, ১৫ই আগস্ট করবেন, রাস্তায় নামবেন; সেই স্বপ্ন ভুলে যান। আপনাদের জায়গা হবে জেলখানায়।
    এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আমরা নারায়ণগঞ্জের গডফাদার শামীম ওসমানকে রুখে দাঁড়াবো। আমরা আওয়ামী লীগ মুক্ত-শেখ হাসিনা মুক্ত বাংলাদেশ চাই। আমরা শামীম ওসমান, সেলিম ওসমান তথা ওসমান পরিবার মুক্ত নারায়ণগঞ্জ চাই। আগামীকাল সকাল ৮টা থেকে নারায়ণগঞ্জে প্রতিটা পাড়া মহল্লায় ও ওয়ার্ডে ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীরা অবস্থান করবেন, মিছিল করবেন। কোন জেলায় ১৫ আগস্ট কর্মসূচি থাকতে পারবে না। কারণ ১৫ আগস্ট বিএনপির জন্য আশীর্বাদ, কারণ ১৫ আগস্ট যদি ওই খুনি শেখ মুজিবরের পতন না হতো তাহলে বাংলাদেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা হতো না। তেমনি খুনি হাসিনা মুক্ত বাংলাদেশ চাই।
    সমাবেশ শেষে বিশাল এক মিছিল নিয়ে নগরীর বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে উপস্থিত নেতাকর্মীরা। মিছিলে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি শামীম ওসমানের ফাঁসির দাবিতে বিভিন্ন ¯েøাগান দেয় বিএনপির নেতাকর্মীরা। সংবাদ প্রকাশঃ =১৪-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments