Tuesday, September 17, 2024
spot_img
More

    কক্সবাজারে পর্যটন সংশ্লিষ্টদের সাথে সেনা কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়

    সিটিভি নিউজ।। কক্সবাজার থেকে বিশেষ প্রতিনিধি: ===========
    অদ্য (মঙ্গলবার) ১৩ আগস্ট ২০২৪ তারিখ দুপুর ১২.৩০ ঘটিকার সময় বাংলাদেশ সেনাবাহিনীর ৯ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট এর তত্ত্বাবধানে ঝিলংজা আর্মি ক্যাম্পে সিভিল প্রশাসন ও পর্যটনের সাথে সম্পৃক্ত নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে জিওসি ১০ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার কক্সবাজার মহোদয়ের একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন জিওসি ১০ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া, মেজর জেনারেল শেখ মোঃ সরওয়ার হোসেন, এসইউপি, এনডিসি, পিএসসি। এছাড়াও উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নুরুন্নবী, পিএসসি, কমান্ডার ২ পদাতিক ব্রিগেড সহ অন্যান্য উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তা, জেলা প্রশাসক কক্সবাজার, এসপি, সিভিল প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং পর্যটনের সাথে সম্পৃক্ত নেতৃস্থানীয় ব্যক্তি বর্গ।

    উক্ত সভায় দেশের অর্থনীতিতে পর্যটন শিল্পের উল্লেখযোগ্য ভূমিকার বিষয়ে আলোকপাত করা হয়। দেশের অর্থনীতিতে আরও বেশী অবদান রাখার লক্ষে কক্সবাজার এর পর্যটন খাতকে পর্যটকদের কাছে আরও আকর্ষনীয় করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে সংশ্লিষ্ট সকলে প্রয়োজনীয় আলোচনা করেন। উপস্থিত সকলে দেশের বর্তমান পরিস্থিতিতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার মাধ্যমে এবং স্স্থানীয় ছাত্রসমাজ ও জনসাধারনের সহায়তায় কক্সবাজার এর পরিবেশ আরও স্বাভাবিক ও সুন্দর করে পর্যটকদের ভ্রমন উপযোগী ও নিরপদ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

    উক্ত সভায় কক্সবাজার কে আদর্শ পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সর্বস্তর থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়।
    আগামীতে যেকোনো ধরনের অনিশ্চয়তা দেখা দিলে বা দেখা দেওয়ার সম্ভাবনা থাকলে বাংলাদেশ সেনাবাহিনী ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে বলে সকলকে আশ্বাস প্রদানের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে। সংবাদ প্রকাশঃ =১৩-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments