Thursday, September 19, 2024
spot_img
More

    মুরাদনগরে হিন্দু সম্প্রদায়ের সাথে প্রশাসনের মতবিনিময়

    ক্যাপশন ঃ মুরাদনগর উপজেলার হিন্দু সম্প্রদায়ের সাথে প্রশাসনের মতবিনিময় হয়।

    সিটিভি নিউজ।। মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা :==============
    কুমিল্লার মুরাদনগর উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা করে উপজেলা প্রশাসন ও মুরাদনগর থানা পুলিশ।
    সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধরের সাথে পৃথক দুইটি মতবিনিময় সভা করে হিন্দু সম্প্রদায়।
    সভায় বক্তারা বলেন, একটি গোষ্ঠী ছাত্র জনতার অর্জন এবং দেশের মানুষের বিজয়কে নস্যাৎ করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ পাচঁ বার এমপি থাকা অবস্থায় মুরাদনগরে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় ছিলো এবং বর্তমান পরিস্থিতিতে এখনও রয়েছে। এখন পর্যন্ত এই উপজেলায় কোন মন্দিরে হামলা, হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর লুটপাট ও নিপীড়নের ঘটনা ঘটেনি। বর্তমানে কায়কোবাদ সাহেবের নির্দেশে উপজেলা বিএনপির লোকজন হিন্দু সম্প্রদায়দের নিয়ে বিভিন্ন বাড়ি-ঘর ও মন্দির পাহারা দিচ্ছে।
    এছাড়াও আসন্ন মনসা পূজা ও দূর্গা পূজা সুষ্ঠভাবে অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা কৃষকদলের আহŸায়ক নায়েব আলী, বিএনপির নেতা দুলাল দেবনাথ, মনসা পূজা কমিটির সভাপতি মনিলাল আর্চায, সম্পাদক করিমল দেবনাথ, অসিত বর্মন সরকার, সিম্বু আর্চায, সাধন চন্দ্র সরকার, সিতল সরকার, কানু র্বমন প্রমূখ। সংবাদ প্রকাশঃ =১২-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments