Thursday, September 19, 2024
spot_img
More

    জমা পড়েছে নাঙ্গলকোট থানার লুট হওয়া কিছু মালামাল

    সিটিভি নিউজ।। মজিবুর রহমান মোল্লা রিপোর্টার, নাঙ্গলকোট============
    নাঙ্গলকোট থানার লুট হওয়া কিছু মালামাল জমা পড়েছে। গতকাল রবিবার বিকালে উপজেলা প্রশাসনে জমা পড়া ত্রিশ পর্যায়ের মালামাল থানার ওসির নিকট হস্তান্তর করা হয়।
    গত ৫আগস্ট বৈষম্যবিরোধ্য ছাত্র আন্দোলনে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ত্যাগ করেন। এ সংবাদে বিক্ষুদ্ধ জনতা সারা দেশে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। বিক্ষুদ্ধ জনতা নাঙ্গলকোট থানাসহ বিভিন্ন স্থপনা ও বাড়ীঘর এবং দোকানপাটে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় থানায় কর্মরত পুলিশ সদস্যগণ ভয়ে পালিয়ে যায়। পরবর্তীতে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার স্বাক্ষরিত এক ঘোষণাপত্রে গত ৯আগস্ট তারিখের মধ্যে থানার আগ্নিয়াস্ত্রসহ অন্যান্ন মালামাল গুলো জমা দেয়ার আহবান জানান। সে লক্ষে বিভিন্ন ব্যক্তি রবিবার পর্যন্ত অন্তর ৩০ পর্যায়ের আসবাপত্র ও বিভিন্নু মালামাল উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার নিকট জমা দেয়া হয়। মালামাল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া আকাতার লাকি, থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী, উপজেলা আসনার ভিডিপি কর্মকর্তা নাজমা আক্তার, প্রশিক্ষক আশু বরুড়া, রিমা আক্তার লাভলী প্রমুখ।
    এদিকে নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি কর্তৃক ৩টি পাইপগান, ১৭টি বুলেট, চোরা ও হকিস্টিক সহ বিভিন্ন মালামাল উদ্ধার করে গত ৯আগস্ট তাদের জেলা কার্যালয়ে জমা দেয়া হয়েছে বলে জানান উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা। সংবাদ প্রকাশঃ =১০-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments