Thursday, September 19, 2024
spot_img
More

    ব্রাহ্মণপাড়ায় থানার নিরাপত্তা দিতে পাহারায় ছাত্রশিবির

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ==============
    ছাত্র-জনতার তোপের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগের পর দেশের বিভিন্ন স্থানে থানায় ও সংখ্যালঘুদের উপাসনালয়ে হামলা ও ভাংচুরের খবর আসতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায়। এমন খবরে ব্রাহ্মণপাড়া থানার নিরাপত্তার দায়িত্বে থানার প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে পাহারা দিচ্ছেন ছাত্রশিবিরের সদস্যরা। মঙ্গলবার ( ৬ আগস্ট ) সকাল থেকেই ছাত্রশিবির থানা কমপ্লেক্স পাহারায় নিয়োজিত হন।

    ছাত্রশিবিরের সদস্যরা জানান, সকাল থেকেই ছাত্রশিবিরের সদস্যরা ব্রাহ্মণপাড়া থানার নিরাপত্তার কথা ভেবে থানা কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে অবস্থান নেন। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত সংখ্যালঘুদের উপাসনালয় পাহারায়ও নিয়োজিত আছে ছাত্রশিবির। যদিও এ পর্যন্ত ব্রাহ্মণপাড়ার কোথাও এ ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
    তাঁরা বলেন, এই দেশ ও দেশের সম্পদ আমাদের সবার। এ দেশের নাগরিক হিসেবে দেশের সম্পদ রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের। আর সংখ্যালঘুরাও এ দেশের নাগরিক। স্বাধীন দেশে যার যার ধর্ম নিরবচ্ছিন্নভাবে পালন করার অধিকার রয়েছে। আমরা এই উপজেলার বিভিন্ন স্থাপনা, থানা পুলিশ ও সংখ্যালঘুদের নিরাপত্তা দিতেই এ উদ্যোগ নিয়েছি।

    থানা কমপ্লেক্স পাহারায়রত ওমর সানী নামের এক ছাত্রশিবিরের সদস্য বলেন, দেশব্যাপী একটি সুযোগসন্ধানী চক্র দেশের সম্পদ নষ্ট করে পরিস্থিতিকে অপ্রীতিকর করে তোলার চেষ্টা করছে। আর এদের প্রতিহত করতেই আমাদের এই অবস্থান। আমরা চাই দলমত নির্বিশেষে এ উপজেলার প্রতিটি নাগরিক নিরাপদে থাকুক। আর তাই আমরা ছাত্রশিবিরের সদস্যরা থানা পুলিশ ও সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে আমরা বিভিন্ন স্থানে পাহারা দিচ্ছি। সংবাদ প্রকাশঃ ০৭-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments