Friday, September 20, 2024
spot_img
More

    আড়াইহাজারে গভীর রাতে ঘরে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে গভীর রাতে কৌশলে দরজা খুলে ঘরে ভিতরে ঢুকে ক্ষুদ্র ব্যবসায়ী আলমগীর হোসেন (৪০) কে ছুরিকাঘাত করে হত্যা করেছে দৃবুর্ত্তরা। বুধবার (৩১ জুলাই) গভীর রাতে উপজেলার গোপালদী পৌরসভার সোনাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।
    নিহত মোহাম্মদ আলমগীর (৪৫) ওই গ্রামের মৃত শরাফত আলীর ছেলে। এ সময় তার স্ত্রী আসমা আক্তার (৩৫) ছুরিকাঘাতে আহত হয়েছে। সে বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
    হাসপাতালে চিকিৎসাধীন নিহতের স্ত্রী আছমা আক্তার জানান, ঘটনার দিন রাত ১টার দিকে তারা পরিবার পরিজন নিয়ে শয়ন কক্ষে ঘুমিয়ে ছিল। এ সময় ৫/৬ জনের বোরকা পরিহিত একদল দূর্বৃত্ত কৌশলে টিনশেড ভবনের দরজা খুলে ভিতরে প্রবেশ করেই মশারী উল্টিয়ে আলমগীকে পেটে ছুরিকাঘাত করে। বাঁধা দিতে গেলে দূর্বৃত্তরা আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে বাড়ীর লোকজন টের পেয়ে আলমগীরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    পুলিশ লাশ উদ্ধার করে বৃহষ্পতিবার (১ আগস্ট) সকালে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। স্ত্রী আছমা ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এই সময় সামনে পেয়ে কোন জিনিস পত্র নেয়নি বলে আছমা জানান।
    আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, নিহতের সাথে কারো পূর্ব শত্রæতা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।সংবাদ প্রকাশঃ =০১-৮-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments