Thursday, September 19, 2024
spot_img
More

    বুড়িচংয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন ও আলোচনা সভা

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ===
    “ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুমিল্লার বুড়িচং উপজেলায় (৩১ জুলাই থেকে ৫ আগস্ট) জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান, ‌র‍্যালী, পোনামাছ অবমুক্তকরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের যৌথ আয়োজনে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গন পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করেন।
    পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা ও সদস্য সচিব জয় বণিক।
    প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।
    উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার এর সভাপতিত্বে ও পরিচালনা করেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা দেওয়ান নাজমুল হুদা।
    শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর ইউনিয়ন মৎস্য প্রতিনিধি আব্দুল কুদ্দুস ।
    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ জসিম উদ্দিন মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ লাভলী আক্তার, বুড়িচং সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোঃ নেওয়াজ আলী সর্দার, উপজেলা যুবলীগ নেতা মোঃ আমিনুল ইসলাম রাসেল, ভরাসার বহু মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা হাজী মোঃ জসিম উদ্দিন।
    স্বাগত বক্তব্য রাখেন মৎস্য বীজ উ়়ৎপাদন খামার ব্যবস্থাপক সামসিয়ারা ফেরদৌসী।
    আরও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, সমাজ সেবা কর্মকর্তা মোঃ কবির আহাম্মদ, আগাতা ফিডের জি এস সুকুমার চন্দ্র দাস সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও মৎস্যজীবীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মৎস্যজীবীদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয় এবং মৎস্য চাষে বিভিন্ন ক্যাটাগরিতে ৫ জনকে শ্রেষ্ঠ
    মৎস্য চাষী হিসেবে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন আগাতা ফিডের জিএম সুকুমার চন্দ্র দাস,আব্দুল কুদ্দুস , আমিনুল ইসলাম রাসেল, আদনান হায়দার ও নাজমুল হাসান। সংবাদ প্রকাশঃ ৩১-৭-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments