Sunday, September 8, 2024
spot_img
More

    নারায়ণগঞ্জে নাশকতার অভিযোগে নাসিক কাউন্সিলর আটক

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নাশকতায় সম্পৃক্ততার অভিযোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধানকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় নিজ বাসা থেকে তাঁকে আটক করা হয়।
    আটকের বিষয় নিশ্চিত করেন জেলা ডিবি পুলিশের পরিদর্শক (ক-সার্কেল) আমিনুল ইসলাম। তিনি বলেন, স¤প্রতি নারায়ণগঞ্জে ঘটে যাওয়া নাশকতায় তাঁর সম্পৃক্ততা থাকার অভিযোগ রয়েছে। ইসরাফিল প্রধান দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। কয়েক বছর আগে তিনি আওয়ামী লীগে যোগ দেন। এরপর আবারও তিনি ওয়ার্ড বিএনপির কমিটিতে নাম লিখিয়েছেন।
    স্থানীয় বিএনপি জানিয়েছে, গত ২৬ মার্চ সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহŸায়ক মাজেদুল ইসলাম এবং সদস্যসচিব ইকবাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৯ নম্বর ওয়ার্ড বিএনপির ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এই কমিটিতে মো. মাসুদুজ্জামান মন্টুকে সভাপতি ও মো. মহিউদ্দিন শিকদারকে সাধারণ সম্পাদক করা হয়। ৭১ সদস্যবিশিষ্ট এই কমিটিতে ৪৬ নম্বর সদস্য পদে রয়েছেন ইসরাফিল প্রধান।
    উলেখ্য ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের জালকুড়ি হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে এক অনুষ্ঠানে এমপি শামীম ওসমানের পা ছুঁয়ে সালাম করে আওয়ামী লীগে যোগ দেন ইসরাফিল প্রধান। তিনি তখন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য ছিলেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তখন তিনি বিএনপির সমর্থনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে। এ ছাড়া বিএনপির বেশ কয়েকটি নাশকতার মামলায় আসামি ছিলেন তিনি। আওয়ামী লীগে যোগ দেওয়ার আগে কারাভোগ করেছেন একাধিকবার। সংবাদ প্রকাশঃ ২৬-৭-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments