Sunday, September 8, 2024
spot_img
More

    ব্রাহ্মণপাড়ায় নারী মাদক কারবারি সহ তিনজন গ্রেফতার

    সিটিভি নিউজ ।। মোঃ অপু খান চৌধুরী।।সংবাদদাতা জানান ====ব্রাহ্মণপাড়া থানা পুলিশ শুক্র ও শনিবার (১২ ও ১৩ জুলাই) পৃথক তিনটি অভিযান চালিয়ে নারী মাদক কারবারীসহ তিনজনকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে হতে প্রেরণ করেছে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ২০ পিস স্কাপ সিরাপ ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

    থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ এস এম আতিক উল্লাহ এর নির্দেশে এসআই মোহাম্মদ শাহাবুর আলম ১২ জুলাই সঙ্গীয় ফোর্সসহ শশীদল ইউনিয়নে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ দক্ষিণ তেতুভূমি গ্রামের সুমা আক্তার(৩৫) এর নিজ বসত ঘরের সামনে থেকে তাকে গ্রেফতার।পুলিশ তার দখল হইতে ২০ পিছ স্কাফ সিরাপ উদ্ধার করে।সোমা আক্তার ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমি গ্রামের আইুব আলীর স্ত্রী।

    অপর দিকে ১৩ জুলাই একই ইউনিয়নের (আশাবাড়ি – মল্লিকাদিঘী) ধান বেপারী মন্তু মিয়ার বাড়ির পূর্ব পাশে পাকা রাস্তার উপর হইতে মোঃ শাকিল (২৩) কে গ্রেফতার করে। এ সময় পুলিশ তার দখল হইতে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। মোঃ শাকিল ব্রাহ্মণপাড়া থানার মানরা গ্রামের মোঃ কামাল হোসেনের ছেলে।পুলিশ তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

    এছাড়া ১৩ জুলাই (শনিবার) বিকেলে এস আই আবুল হাচানাত সঙ্গীয় ফোর্সসহ মাধবপুর ইউনিয়নের (মাধবপুর – বাঙ্গরা) গামী রাস্তার জানঘর ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার উপর হইতে মোঃ রাসেল মিয়া (২৮)কে গ্রেফতার করে। এ সময় পুলিশ তার দখল হইতে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। মোঃ রাসেল মিয়া কুমিল্লা জেলার মুরাদনগর থানার রহিমপুর গ্রামের মোহাম্মদ লোকমান মিয়ার ছেলে। পুলিশ তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

    এব্যপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্লাহ সত্যতা স্বীকার করে বলেন, আসামিগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
    সংবাদ প্রকাশঃ ১৫-৭-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments