Tuesday, September 17, 2024
spot_img
More

    এমপি আনার হত্যাকারীদের বিচার ও সাবেক এমপি মান্নানের স্মরন সভা বিদেশে বা মঙ্গল গ্রহেই থাকুক, এমপি আনার হত্যাকারীদের আটক করতেই হবে

    সিটিভি নিউজ।। মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি======
    বিদেশে থাকুক বা মঙ্গল গ্রহেই থাকুক, এমপি আনার হত্যার মাষ্টার মাইন্ড আক্তুরজ্জামান শাহিনকে দেশে এনে তার দোষরদের আটক করতে হবে। শাহিনের মত ঝিনাইদহ জেলা সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টুও আরেক মাষ্টার মাইন্ড। তার সহযোগি দোসররা এখন ঘোলা পানিতে মাছ শিকার করছে। এমপি আনোয়ারুল আজীম আনারের হত্যাকারীদের বিচারের দাবি ও সাবেক এমপি মরহুম আব্দুল মান্নানের মৃত্যুবার্ষিকী পালনে স্মরন সভাতে বক্তারা এ কথা বলেন। কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শনিবার বিকালে শহরের ভূষণ রোডস্থ ঈদগাহ মাঠে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এমপি ও সাবেক উপজেলা সভাপতি মরহুম আব্দুল মান্নানের ৩য় মৃত্যুবাষিকী পালনে স্বরন সভার আয়োজন করা হয়। একই সাথে তারা এমপি আনারের নৃশংশতম হত্যাকান্ডের প্রতিবাদ ও হত্যাকারীদের বিচার ফাসির দাবীতে হাজার হাজার নেতা কর্মী নিয়ে শহরে প্রতিবাদ র‌্যালী বের করে।
    বিকালে ভ’ষণস্কুল মাঠে অনুষ্টিত মরহুম আব্দুল মান্নানের স্মরণসভাতে কালীগঞ্জ পৌর আ’লীগের সংগঠনিক সম্পাদক পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ এ উপজেলার আ’লীগের দুই প্রান প্রিয় নেতাকে আমরা হারিয়ে ফেলেছি। এদের মধ্যে সাবেক এমপি মরহুম আব্দুল মান্নানের আজ ৩য় মৃত্যুবার্ষিকী। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি। সেই সাথেই আমরা অত্যান্ত দুঃখের সাথে জানায়, আমাদের জনপ্রিয় নেতা উপজেলা আ’লীগের সভাপতি ও তিন তিন বারের এমপি আনারকে খুনীরা নৃশংস ভাবে হত্যা করেছে। ওই খুনীদের দৃষ্টান্তমুলক শাস্তি চায়। তিনি বলেন. আনার খুনের দোসররা এ শহরেও ঘাপটি মেরে আছে। তারা হঠাৎ করেই ভেষে উঠে খুনীদের পক্ষে মিছিলও করছে। এখন তারা মরহুম মান্নান পরিবারের উপর ভর করে গীবত সভা করে ওই পরিবারকে ডোবাতে চাচ্ছে।
    আমরা বলতে চাই জীবিত আনারের চেয়েই মৃত আনার অনেক শক্তিশালী। তার হত্যার বিচার না হওয়া পর্ষন্ত আনরের একটা কর্মীও ঘরে ফিরবে না।
    যুবলীগ নেতা কবির হোসেনের সঞ্চালনায় সভাতে আরো কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শিবলী নোমানী, ভাইচ চেয়ারম্যান ও পৌর যুবলীগের আহব্বায়ক শফিকুজ্জামান রাসেল, সাবেক ভাইস চেয়ারম্যান ও কাষ্টভাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক রাশেদ শমসের ও কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ। সভা শেষে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এমপি ও সাবেক উপজেলা সভাপতি মরহুম আব্দুল মান্নানের রুহের মাগফেরাত কামানায় দোয়া করা হয়। এরপর এমপি আনার হত্যাকারীদের বিচার ফাসির দাবীতে এক র‌্যালী বের শহর প্রদক্ষিন করে। র‌্যালিতে আ”লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকেআগত হাজার হাজার নেতা নেতাকর্মী সমর্থকেরা অংশ নেয়। সংবাদ প্রকাশঃ ১৪-৭-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments