Monday, July 8, 2024
spot_img
More

    কুমিল্লা বঙ্গবন্ধু ল” কলেজের গভর্নিং বডি, শিক্ষক ও শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান===
    বৃহস্পতিবার রাতে কুমিল্লার মহানগরীর বঙ্গবন্ধু ল” কলেজের উদ্যোগে গভর্নিং বডির সভাপতি ও সদস্য গণের সাথে শিক্ষক শিক্ষার্থীদের এক মত বিনিময় সভা কলেজের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
    আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা সাবেক পিপি অ্যাডভোকেট মোঃ মজিবুর রহমান এবং পরিচালনা করেন বঙ্গবন্ধু ল” কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু।
    বক্তব্য রাখেন যথাক্রমে সহকারী অধ্যাপক এডভোকেট গোলাম সারওয়ার খান, সহকারী অধ্যাপক এডভোকেট মোঃ আব্দুর রউফ, গভর্নিং বডির শিক্ষানুরাগী সদস্য সহকারী অধ্যাপক এডভোকেট মোঃ সফিকুল ইসলাম ভূইয়া, সহকারী অধ্যাপক এডভোকেট মোঃ শাহজাহান সিরাজ, সহকারী অধ্যাপক এডভোকেট মোঃ শাহাদাত হোসেন, সহকারী অধ্যাপক এডভোকেট গাজী মোঃ ইকবাল ও সহকারী অধ্যাপক এডভোকেট আব্দুর রহিম প্রমুখ। এসময় কলেজের গভর্নিং বডির সকর সদস্য, শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
    উল্লেখ যে ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক জেলা পিপি অ্যাডভোকেট মোঃ মজিবুর রহমান বলেছেন যে বিগত কয়েক বছর ধরে বঙ্গবন্ধু ল কলেজের ফলাফল বিগত সময়ের চেয়ে অনেক সন্তোষ জনক হয়েছে। আরও ভালো ফলাফল করতে হলে শিক্ষক গন বাড়ি থেকে নিদিষ্ট বিষয়ের উপর প্রস্তুতি নিয়ে শিক্ষার্থীদের পাঠদান করতে হবে। মান সম্মত শিক্ষক দিয়ে মান সম্মত শিক্ষার্থী গড়ে তুলা সম্ভব। কলেজের মান আর ও উন্নত করতে হলে আমাদের শিক্ষার দিকে নজর দিতে হবে। তিনি আরও বলেন কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহা উদ্দিন বাহারের কারনে আমরা ৮ তলা নতুন ভবন পেয়েছি। ওনার জন্য আজ আমাদের কলেজের ব্যপক উন্নয়ন হচ্ছে। তাই শিক্ষার মান উন্নযন পরিবেশ পরিবর্তন করতে হবে। সংবাদ প্রকাশঃ ০৫-৭-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments