Monday, July 8, 2024
spot_img
More

    বরুড়ায় ৩ দিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন ও কৃষি প্রদর্শনী অনুষ্ঠিত

    সিটিভি নিউজ।। মোহাম্মদ মাসুদ মজুমদার :সংবাদদাতা জানান ===
    কুমিল্লার বরুড়ায় কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন ও কৃষি প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার বেলা ১২টায় বরুড়া উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগের আয়োজনে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার নু-এমং মারমা মং এর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মোঃ জাহিদুল ইসলাম এর তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হামিদ লতিফ ভূইয়া (কামাল), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বকতার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহিবুস সালাম খান, উপসহকারী কৃষি অফিসার মোহাম্মদ আলী, প্রদীপ দাস সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    এদিন বরুড়া উপজেলা কৃষি প্রাঙ্গণ থেকে রিয়েলিটি বের হয়ে রসদরের সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হয়ে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গনে শেষ হয়, দুপুর ১২:৩০ টায় কৃষি প্রদর্শনী মেলার আনুষ্ঠানিক করেন প্রধান অতিথি, এদিন প্রদর্শনী মেলায় বরুড়া উপজেলার অত্যন্ত অঞ্চল থেকে বিভিন্ন প্রজাতির লতিরাজ, কচুর লতি, বিভিন্ন প্রজাতির আলু, লতি কচু, ও পানি কচু প্রদর্শন করা হয়। এবং অনুষ্ঠান শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের মাঝে ফলোজে গাছের চারা বিতরণ করা হয়। সংবাদ প্রকাশঃ ০২-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments