Monday, July 8, 2024
spot_img
More

    দেবীদ্বারের নির্বাচন কর্মকর্তা সড়ক দূর্ঘটনায় আহত

    সিটিভি নিউজ।। এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি/==================
    কুমিল্লার দেবীদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোসেন সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন।
    মঙ্গলবার সকাল পৌনে ১১ টায় বাগুর এলাকায় একটি রাজনৈতিক দলের কার্যালয় তদন্ত কাজ শেষে সিএনজি যোগে কর্মস্থলে ফেরার পথে ওই দূর্ঘটনার শিকার হন।
    এ সময় সিএনজিতে চালক ছাড়াও দেবীদ্বার নির্বাচন অফিসের অফিস সহকারী মো. কুতুব উদ্দিন খানও আহত হন।
    সিএনজি চালক মোবারক হোসেন বলেন, আমি আমার গতীতেই সিএনজি চালাচ্ছিলাম, পেছন থেকে দ্রতিগামী সিএনজি ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।
    নির্বাচন অফিস সহকারী মো. কুতুব উদ্দিন খান বলেন, আমরা সকাল সোয়া ৯টায় বাগুর এলাকায় ‘বাংলাদেশ পিপলস লীগ’ নামে একটি নতুন রাজনৈতিক দলের কার্যালয় পরিদর্শনে যাই। পরিদর্শন শেষে ফেরার পথে ‘দেবীদ্বার চান্দিনা সড়কের’ কুড়াখাল সরকার বাড়ির সামনে আসার পর পেছন থেকে আসা একটি দ্রæতগামী সিএনজি ধাক্কা দিলে আমি সিএনজি থেকে ছিটকে পড়ি এবং আমাদের কর্মকর্তা সিএনজিতে আটকে থাকনে। এসময় তিনি কথা বলতে পারলেও নড়া চড়া করতে পারছিলেন না। দূর্ঘটনায় ওনার দু’টি পা সম্পূর্ণ অবস হয়ে যায়। তাকে দ্রæত দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।
    এ ব্যাপারে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রবিউল ইসলাম জানান, ওনার কোমরের অংশের রগে আঘাত পেয়েছেন। প্রাথমিকভাবে কোন ইনজ্যুরি দেখা যায়নি। তাই ওনাকে অর্থপেটিক চিকিৎসকনের পরামর্শ এবং এমআরআই করিয়ে নিতে পরামর্শ দিয়েছি।
    এ ব্যাপারে আহত দেবীদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোসেন বলেন, দূঘটনার পর আমি ভেবেছিলাম আমার দু’টি পা আর নেই, পরে দেখলাম অক্ষত থাকলেও কোন প্রকার মুভ করতে পারছিলাম না।
    ছবির ক্যাপশনঃ সড়ক দূর্ঘটনায় আহত দেবীদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোসেন।ছবিটি দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সী রোম থেকে তোলা। সংবাদ প্রকাশঃ ০২-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments