Thursday, July 18, 2024
spot_img
More

    ব্র্যাক ইউনিভার্সিটিতে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের “স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

    সিটিভি নিউজ।। আবুল কালাম আজাদ ভূঁইয়াঃ সংবাদদাতা জানান ====
    ব্র্যাক ইউনিভার্সিটিতে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্র্যাক
    আজ সোমবার (০১ জুলাই) সকাল ১১ ঘটিকায় রাজধানীর বাড্ডা তে অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্র্যাক ইউনিভার্সিটি ও টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের যৌথ উদ্যোগ “স্টুডেন্ট ট্যুরিজম সিকিউরিটি” বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়।

    উক্ত সেমিনারে প্রধান অতিথি এবং মূল স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম। তাছাড়া আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা রিজিয়ন মোমেনা আক্তার, ঢাকা জোন ইনচার্জ ইন্সপেক্টর রাকিবুর রহমান। অনুষ্ঠানে গেস্ট অফ অনর হিসাবে উপস্থিত ছিলেন উক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মিস্টার ড.ডেভিড ডোলান্ড, মিস্টার শামীম আহমেদ ডেপুটি রেজিস্টার, মিস তাহসিনা রহমান জয়েন্ট ডিরেক্টর স্টুডেন্ট লাইফ, মোহাম্মদ মশিউর রহমান এসিস্ট্যান্ট ডিরেক্টর স্টুডেন্ট লাইফ, মিস সাজেদা জোহরা ঠাকুর সিনিয়র লেকচারার, দীপ্তি সরকার-টিম লিডার আউট রিচ এন্ড রিক্রুটমেন্ট, খাইরুল বাশার ডিরেক্টর কমিউনিকেশনস সহ ব্র্যাক ইউনিভার্সিটি এবং টুরিস্ট পুলিশের বিভিন্ন সদস্যবৃন্দ।

    গেস্ট অফ অনর মিস্টার ড.ডেভিড ডোলান্ড রেজিস্টার ব্রাক বিশ্ববিদ্যালয় তার বক্তব্যে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন কে তাদের কর্মকাণ্ডের জন্য ধন্যবাদ জানান। বিশেষ করে বাংলাদেশের ট্যুরিজম খাতের উন্নয়নে টুরিস্ট পুলিশের ভূমিকা ব্যাপক বলে তিনি মনে করেন।

    অনুষ্ঠানের প্রধান অতিথি এবং মুল স্পিকার পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম তার বক্তব্যে বলেন ” স্টুডেন্টরাই দেশের ভবিষ্যৎ। আর তাই ট্যুরিজম খাতের উন্নয়নে ছাত্রদের ব্যাপকভাবে এগিয়ে আসতে হবে। বিশেষ করে বাংলাদেশের আকর্ষণীয় টুরিস্ট স্পটগুলো পরিদর্শন করে সেই সম্পর্কে পত্রপত্রিকা এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার-প্রচারণা চালাতে হবে। তাহলে দেশি- বিদেশি পর্যটকের ব্যাপক সমাগম ঘটবে। আর বিভিন্ন ট্যুরিজম স্পটের সিকিউরিটির বিষয়ে অবশ্যই টুরিস্ট পুলিশের সাথে যোগাযোগ করতে হবে। ”

    পরবর্তীতে ছাত্র-ছাত্রীদের মাঝে উক্ত সেমিনারে অংশগ্রহণের সার্টিফিকেট প্রদান করা হয় ও আমন্ত্রিত অতিথিবৃন্দকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। সংবাদ প্রকাশঃ ০২-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments