Monday, July 8, 2024
spot_img
More

    কুমিল্লার চান্দিনায় দারুল উলুম নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের উদ্ভোধন

    সিটিভি নিউজ।। মোঃ আবদুল আউয়াল সরকার, জেলা প্রতিনিধি,কুমিল্লা:===========
    কুমিল্লার চান্দিনা উপজেলায় মেহার গ্রামে “দারুল উলুম নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা” কমপ্লেক্সের উদ্ভোধন করা হয়েছে।

    শুক্রবার (২৮ জুন ২০২৪ খ্রিঃ) দুপুরে মেহার দক্ষিণ ও জিরু আইশ উত্তর পাড়ায় মাদরাসা প্রাঙ্গনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    এসময় মাওলানা আয়েজ আহমেদ জুবায়ের সিদ্দিকি জৈনপুরী পীর সাহেবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বেওয়ারিশ সেবা ফান্ডেশনের পরিচালক মানবিক শওকত, সহমর্মিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পারভেস হাছান,আবু হাছান, চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আবদুল আউয়াল সরকার, মোঃ মুস্তফা মিয়া,জালাল মেম্বার, মোঃ দুলাল মিয়া,মিজান মিয়া, রহমান মিয়া,আনিছ মিয়া,
    মাদ্রাসার শিক্ষক মুফতি জামিল আহম্মেদ ও মাওলানা আবদুল রহিম মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

    মাদরাসার প্রতিষ্ঠাতা জাপান প্রবাসী কে এম আমির হোসেন বলেন,আমি একজন সাধারণ স্বেচ্ছাসেবী। আমার স্বপ্ন ছিলো এতিম ও অসহায় লোকদের জন্য একটা ইসলামী মাদ্রাসা করবো।আল্লাহ রহমতে স্বপ্নটা বাস্তবায়নের জন্য চেষ্টা করতেছি। কুমিল্লা জেলায় চান্দিনা উপজেলায় মেহার গ্রামে হচ্ছে দারুল উলুম নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সটি।আপনাদের সকলের সহযোগীতা আশা করি। যে যা পারেন আমাদের পাশে থেকে সহযোগীতা করুন। বিকাশ ও নগত:01319287404(পার্সোনাল)।অনেক অসহায় শিক্ষার্থী মাদ্রাসায় ভর্তি হয়ে দ্বীন শিক্ষা গ্রহন করতে আগ্রহী।অত্র মাদরাসাটি সম্পূর্ণ বেসরকারী। কোন স্থায়ী আয়ের উৎস এই মাদরাসার নেই। সকল কার্যক্রম মুসলিম ভাইবোনদের সহযোগীতায় পরিচালিত হয়।
    অতএব, এতীম-গরীব, অসহায় ও দুস্থদের জন্য মাদরাসার সার্বিক উন্নয়নের জন্য আর্থিক সাহায্য সহানুভূতি একান্তভাবে কামনা করছি। সংবাদ প্রকাশঃ ০১-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ছবিতে ক্লিক করুন= =আরো বিস্তারিত জানতে কমেন্টসে লিংকে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments