Saturday, July 27, 2024
spot_img
More

    বিএনপি করতে কলিজা লাগে : দিপু ভুইয়া

    সিটিভি নিউজ, এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভ‚ঁইয়া দিপু বলেছেন, বিএনপি করতে কলিজা লাগে। সময়ের সাহসী সন্তানরাই বিএনপি করে।
    তিনি বলেন, দেশ ও দেশের মানুষের জন্য যারা ভাবে তারাই বিএনপি করে। এ বিএনপি সৃষ্টি হয়েছিল এক দেশপ্রেমিক সাহসী নেতার হাত ধরে। সেই সাহসী নেতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান।
    বৃহস্পতিবার (৩০ মে) দুপুওে নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুরে ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
    অনুষ্ঠানে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু।
    অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাবেক যুবদল নেতা আশরাফুল ইসলাম রিপন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভ‚ঁইয়া, সাধারণ সম্পাদক জোবায়ের জিকু, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার প্রমুখ। এ সময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ প্রকাশঃ ৩০-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments