Friday, October 18, 2024
spot_img
More

    শোক সংবাদঃ মুরাদনগর বাবুটিপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মতি মাষ্টারে (৮৭) ইন্তেকাল

    সিটিভি নিউজ।। মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) সংবাদদাতা ঃ==========
    কুমিল্লার মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়ন বিএনপির সংগ্রামী সভাপতি ও পান্তিু গ্রামের মো: মনিরুল ইসলাম (মতি মাষ্টার) (৮৭) ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি ওয়া-ইলাইহি রাজিউন।
    বার্ধক্যজনিত কারনে বুধবার দুপুর ১টায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। বুধবার রাত ৯টায় মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর এমদাদুল উলুম মাদ্রাসা মাঠে নামাজে যানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
    মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ২ মেয়ে, আত্মীস্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।
    মো: মনিরুল ইসলাম (মতি মাষ্টার)’রের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ, মুরাদনগর উপজেলা বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
    বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এক শোক বার্তায় বলেন, আমরা এককজন মানবিক মানুষকে হারালাম। তিনি ছিলেন ছিলেন রণাঙ্গনের জিয়ার সৈনিক, রাজপথে তার ভূমিকা ছিল অপরিসীম। তিনি একজন কর্মীবান্ধব নেতা ছিলেন এবং তিনি একজন ধার্মিক ও ভালো মানুষ ছিলেন। মতি মাস্টার সাহেবের মৃত্যুতে বিএনপি যে শূন্যতা সৃষ্টি হয়েছে এই শূন্যতা কখনো পূরণ হবার নয়। সংবাদ প্রকাশঃ ২৩-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments