❝আলোকিত বুড়িচং-ব্রাহ্মণপাড়া❞ সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।   আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি।। ===
বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সর্বস্তরের জনগণের সার্বিক উন্নয়নের লক্ষ্যে— মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে, সততা-ন্যায়-নীতি ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে,  জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে,  সমাজের বিভিন্ন স্তরে সৎ-মেধাবী-শিক্ষিত ও যোগ্য মানুষদের নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে— অসাম্প্রদায়িক প্রগতিশীল সমাজব্যবস্থা প্রতিষ্ঠা করা, তরুণ প্রজন্মের জন্য গুণগতমানের শিক্ষাব্যবস্থা নিশ্চিত করা, শিক্ষা সংস্কৃতি ও মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ গড়ে তোলা, দুর্নীতি মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মান করা, তথা— বুড়িচং-ব্রাহ্মণপাড়াকে উন্নত সমৃদ্ধ ও আধুনিক জনপদ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে, এই জনপদের সুশিক্ষাব্যবস্থার পথিকৃৎ’ অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ’ ❝আলোকিত বুড়িচং-ব্রাহ্মণপাড়া❞ নামে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করেছেন। সমাজসেবার লক্ষ্যে বুড়িচং-ব্রাহ্মণপাড়ার একঝাঁক শিক্ষিত মেধাবী ও যোগ্য  ব্যক্তি এই সংগঠনে অংশগ্রহণ করেছেন।
তারই ধারাবাহিকতায় বুড়িচং-ব্রাহ্মণপাড়ার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার বাজার ছয়ঘুরিয়া রোড সংলগ্নে ইঞ্জি. এরশাদ গার্লস হাইস্কুলে( ১৭ জুন ২০২২)সোমবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুড়িচং-ব্রাহ্মণপাড়া  সংগঠনের আহবায়ক কবি, প্রচ্ছদশিল্পী ও প্রশিক্ষক রানা হাসান সভাপতিত্বে প্রধান অতিথি বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি ও বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল অ্যান্ড কলেজ এসোসিয়েশন কুমিল্লা জেলা শাখার সেক্রেটারি  মোঃ মোসলেহ উদ্দিন।মতবিনিময় সভায় সাংগঠনিক বিভিন্ন দিক উল্লেখ করে বক্তব্য রাখেন,নাজমুল হাসান খসরু, মোঃ হাবিবুর রহমান, এনামুল হক সোহেল, মোঃ শহীদুল ইসলাম, খালেদা আফরোজ মুন্নি,  মোঃ নাজিবুল ইসলাম ডালিম, ফাতিন ইহসাস মিলন, আল-আমিন শাওন, মোঃ বিল্লাল হোসেন সহ অনেকেই।
উক্ত সভায় সাংগঠনিক নীতিমালা ও লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে আলোচনার পাশাপাশি কীভাবে সকলের সহযোগিতায় সংগঠনের সুফল বুড়িচং-ব্রাহ্মণপাড়ার প্রতিটি মানুষের কাছে পৌঁছানো  যায়,  এবিষয়ে গুরুত্বপূর্ণ আলোচন করা হয়।
সর্বশেষে সভার সভাপতি রানা হাসান দেশবিদেশ থেকে যারা সংগঠনের কাজে সহযোগিতা করছেন, যারা ষোলনল ইউনিয়ন থেকে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে— আলোকিত বুড়িচং-ব্রাহ্মণপাড়া সংগঠনকে আরও এগিয়ে নিতে সকলের সহযোগিতা চেয়েছেন এবং সংগঠনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সেলিম রেজা সৌরভকে সময়োপযোগী একটি সংগঠন বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীকে উপহার দেয়ার জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহরিয়া হিমু।সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ