৭নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ ও কাঙ্গালী ভোজ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     নিজস্ব প্রতিবেদক  জানান -==
কুমিল্লা সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সদস্য মো: শাহ আলম খানের উদ্যোগে ওয়ার্ডের অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ওই আয়োজন করা হয়।
দুপুরে অশোকলা খান বাড়িতে মহিলাদের এবং মসজিদের সামনে পুরুষদের খাবারের আয়োজন করা হয়। পরবর্তীতে কাউন্সিলরের কার্যালয়ের সামনে গরীব অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, পিয়াজ, আলু ও আটার সমন্বয়ে তৈরী করা ৩০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলর মো: শাহ আলম খান বলেন, আমার ওয়ার্ডের গোবিন্দপুর এলাকায় ১৫০ জনের খাদ্যসামগ্রী প্যাকেট দুপুরে বিতরণ করা হয়েছে। অশোকতলা এলাকায় তিনশ খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়েছে। মোট ৪৫০ প্যাকেটের মধ্যে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারের পক্ষ থেকে ৩০০প্যাকেট এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে অশোকতলায় ১৫০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছি। অশোকতলা জামে মসজিদে ১৫ আগস্ট কালো রাতে ঘাতকদের হাতে নির্মমভাবে শহীদ হওয়া বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। তাছাড়া ওয়ার্ডের এক হাজার মানুষকে কাঙ্গালী ভোজ করানো হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: আবদুছ ছালাম, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: হাসান খান, দৈনিক রানীর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কোরবান আলী, এস আলম রাইস মেইলের স্বত্বাধিকারী মো: শাহ আলম, ওয়ার্ড আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক শাহজাদা সাজু, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা রহমান, সদস্য নিলুফা এমরান, সেলিনা আক্তারস প্রমুখ।       সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email