৭নং ওয়ার্ডকে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করতে চাই- জামাল হোসেন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   আব্দুর রহিম বাবলু :সংবাদদাতা জানান —
আসন্ন ১১ এপ্রিল নাঙ্গলকোট পৌরসভা নির্বাচন উপলক্ষে উটপাখি প্রতীক নিয়ে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী, তরুন সমাজ সেবক ও নাঙ্গলকোট পৌরসভা ছাত্রলীগ সভাপতি জামাল হোসেন সোহাগ।  তিনি দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের সাথে রাজনীতির সাথে স্বতঃস্ফূর্ত ভাবে জড়িত।   কাউন্সিলর পদপ্রার্থী জামাল হোসেন সোহাগ ৭ নম্বর ওয়ার্ডের মান্দ্রা, কেন্দ্রা, জোড়পুকুরিয়া গ্রামের প্রতিটি পরিবারের নিকট উটপাখি প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন।
৭ নং ওয়ার্ডের সাধারণ জনগণ বলেন, জামাল হোসেন সোহাগ একজন শিক্ষিত ব্যাক্তি ও নাঙ্গলকোট পৌরসভা ছাত্রলীগের সভাপতি। এই ওয়ার্ডে মাদক ব্যাপক বিস্তার লাভ করেছে কারো কারো ছত্রছায়ায়। মাদক ও সন্ত্রাসমুক্ত করতে ও এই ওয়ার্ডবাসীর উন্নয়নে ভূমিকা পালন করতে ও সরকারী সকল সুবিধা যারা সত্যিকারে প্রাপ্ত তাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য  জামাল হোসেন সোহাগ কে প্রয়োজন। আমরা তাকে কাউন্সিলর হিসেবে চাই।
কাউন্সিলর পদপার্থী জামাল হোসেন সোহাগ বলেন, আমি নির্বাচিত হলে ৭ নম্বর ওয়ার্ডকে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করব এবং এই ওয়ার্ডকে আধুনিক ও মডেল হিসেবে গড়ে তুলব। সুবিধাবঞ্চিত গরীব-অসহায় এর বয়স্ক ভাতা কার্ড, বিধবা ভাতা কার্ড ও প্রতিবন্ধী ভাতা কার্ড সহ ভিজিডি, ভিজিএফ সরকারী সকল সুবিধা যারা সত্যিকারে প্রাপ্ত তাদের দোরগোড়ায় পৌঁছে দেব। সেক্ষেত্রে কোন অনৈতিকতা করার সুযোগ দেওয়া হবে না । আমি কাউন্সিলর নির্বাচিত হলে এসকল বিষয় গুরুত্বসহকারে দেখব। ৭ নং ওয়ার্ড কে একটি আধুনিক সুখী ও সমৃদ্ধ ওয়ার্ড গড়ার লক্ষ্যে কাজ করব। ওয়ার্ডে দল-মত নির্বিশেষে প্রতিটি পরিবারের সুখে-দুঃখে বিপদে-আপদে সবসময় তাদের পাশে থাকব। পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রাস্তাঘাট-ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করব। সুবিধাবঞ্চিত গরীব-অসহায় এর নিকট সরকারী সুযোগ-সুবিধা তাদের দোরগোড়ায় পৌঁছে দেব।
আমি ৭ নং ওয়ার্ডের উটপাখি প্রতীক নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী  হিসেবে এই ওয়ার্ডের সকলের নিকট দোয়া ও সমর্থন চাই। আমি আমার ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞ, আমি নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে তারা আমার জন্য নিরলস ভাবে শ্রম দিয়ে যাচ্ছে। আগামী ১১ এপ্রিল ৭নং ওয়ার্ডবাসী উটপাখি প্রতীকে ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করবে ইনশাআল্লাহ।সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email