৩০০ পিস ট্যাম্পন্ডল ট্যাবলেট উদ্ধার; আটক-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সফিকুল ইসলাম শিল্পী    রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা নাহিদ আলম নিউমুনের দোকানে অভিযান চালিয়ে তিনটি বক্সে ৩০০ পিস ট্যাম্পন্ডল ট্যাবলেট (ইয়াবার পরিপুরক) সহ ও সাব্বির (২০) নামে এক মাদক ক্রেতাকে আটক করেছে র‌্যাব-১৩।
মঙ্গলবার (২৩ আগস্ট) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) যৌথ অভিযান চালিয়ে পৌর শহরের গোয়ালপাড়া বুড়ির মোড় এলাকায় মের্সাস নিউমুন মেডিসিন কর্ণার থেকে মাদক দ্রব্য উদ্ধার ও একজন মাদক দ্রব্য ক্রেতাকে আটক করা হয়।
বুধবার (২৪ আগষ্ট)  সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৩, সিপিসি-২ নীলফামারীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সৈয়দ রফিকুল ইসলাম।তিনি জানান, আটককৃত যুবক সহ জব্দকৃত মাদক ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
আটককৃত সাব্বির গোয়ালপাড়া এলাকার জাপানের ছেলে এবং মের্সাস নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারি জেলা ছাত্রলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাহিদ আলম নিউমুন গোয়ালপাড়ার শফি আলম মিঞার ছেলে।
জানা যায়, অভিযান পরিচালানা করার সময় মের্সাস নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারি নাহিদ আলম নিউমুন পালিয়ে যায়। আর এসময় তার দোকান থেকে মাদক দ্রব্য ক্রয় করার সময় সাব্বির নামে এক যুবককে আটক করে র‌্যাব। এছাড়াও ওই দোকানের ভিতর থেকে ৩টি বক্সে ৩০০ পিস ট্যাম্পন্ডল ট্যাবলেট (ইয়াবার পুরিপুরক) উদ্ধার করা হয়। এসময় নাহিদ আলম নিউমুনের সহযোগি হাদি নামে এক যুবক একজন র‌্যাব সদস্যের গায়ে হাত তুলেন বলেও জানা যায়।

প্রসঙ্গত, এর আগেও নাহিদ আলম নিউমুনের দোকানে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার করে।সংবাদ প্রকাশঃ  ২৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email